Jamai shasthi 2024 Lucky Rashi: জামাইষষ্ঠীর পরেই খুলে যাবে ভাগ্য, হবে অর্থ বৃষ্টি! তালিকায় রয়েছে এই তিন রাশি

Astrotalk: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আপামর বাঙালি মেতে উঠবে জামাইষষ্ঠী উপলক্ষে। চলতি মাসের ১২ তারিখ প্রতিটি বাঙালির বাড়িতে বাড়িতে পালিত হবে বিশেষ এই দিনটি। তবে কেবলমাত্র জামাইষষ্ঠী নয়,…

Published By: SS Desk | Published On:

Astrotalk: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আপামর বাঙালি মেতে উঠবে জামাইষষ্ঠী উপলক্ষে। চলতি মাসের ১২ তারিখ প্রতিটি বাঙালির বাড়িতে বাড়িতে পালিত হবে বিশেষ এই দিনটি। তবে কেবলমাত্র জামাইষষ্ঠী নয়, চলতি মাসের ১২ তারিখ ঘটতে চলেছে আরও এক দুর্দান্ত ঘটনা। বিশেষ এই দিনেই সন্ধ্যা আনুমানিক ৬ টা ৩৭ মিনিট নাগাদ নিজের স্থান পরিবর্তন করবে শুক্র। এই দিনই শুক্র প্রবেশ করবে মিথুন রাশিতে। জুলাই মাসের ৭ তারিখ পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র। আর শুক্রের এই পরিবর্তনের ফলে ভাগ্য একেবারেই বদলে যাবে এই তিন রাশির।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, ধন এবং ভৈরবের কারক শুক্রের রাশি পরিবর্তনের ফলে একাধিক রাশির জাতক জাতিকারা দেখতে চলেছেন লাভের মুখ। জামাইষষ্ঠীর শুভলগ্নে নিজের স্থান পরিবর্তন করবে শুক্র। নিজের পুরনো রাশি ছেড়ে প্রবেশ করবে মিথুন রাশিতে। এই পরিবর্তনে কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যের শিকে ছিঁড়তে চলেছে দেখে নেওয়া যাক।

মেষ রাশি-

শুক্রের রাশি পরিবর্তনের ফলে প্রচুর অর্থ সম্পদ অর্জন করতে পারবেন মেষ রাশির জাতক জাতিকারা। কাজের পথে সমস্ত বাধা দূর হয়ে যাবে খুব সহজেই। অতীতে যারা বিনিয়োগ করেছিলেন তারা এবার দেখবেন আর্থিক লাভের মুখ। এমনকি পাওনা টাকা ফিরে পাবেন বিশেষ এই সময়। কেরিয়ারে হবে ব্যাপক উন্নতি। দীর্ঘদিন ধরে যারা চাকরির খোঁজে ঘুরে বেড়াচ্ছেন তারা এবার চাকরি পেয়ে যাবেন।

মিথুন রাশি-

শুক্রের রাশি পরিবর্তনের শুভ প্রভাবে জুন মাসে মোটা টাকা সঞ্চয় করে ফেলতে পারবেন মিথুন রাশির জাতক জাতিকারা। একগুচ্ছ উৎস থেকে হবে অর্থ উপার্জন। আর এতেই আর্থিক পরিস্থিতি হবে মজবুত। ব্যবসায় জড়িয়ে রয়েছেন যারা তারা খুব সহজেই নিজের জীবন থেকে সমস্ত সমস্যা দূর করতে পারবেন। পুরনো অসুখ বিসুখের হাত থেকে পাবেন মুক্তি। আগের তুলনায় ভালো হয়ে যাবে স্বাস্থ্য। কেরিয়ারে নজর কাড়া সফলতা অর্জন করতে পারবেন মিথুন রাশির জাতক জাতিকারা।

ধনু রাশি-

বিশেষ এই সময় অপার ধনসম্পত্তি পাবেন এই রাশির জাতক জাতিকারা। বহুদিন ধরে চলতে থাকা কাজ এই সময় সম্পন্ন হয়ে যাবে সহজেই। সমাজে বাড়বে মান সম্মান। ব্যবসায় ব্যাপক লাভ করতে পারবেন। জীবনসঙ্গিনীর কাছ থেকে পাবেন সব রকমের সাহায্য। পরিবারের সদস্যদের সঙ্গে কাটবে দুর্দান্ত সময়।

About Author
আরও পড়ুন