Jio 5G Unlimited Offer: ৪০০ টাকারও কমে ৮৪ দিন আনলিমিটেড 5G ইন্টারনেট+কলিং, গ্রাহকদের ‘দিল খুশ’ করা অফার জিওর

Jio Best Recharge Plans: বছরের পর বছর ধরে ভারতের বাজারে একচেটিয়া রাজত্ব করে চলেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও। গ্রাহকদের কথা চিন্তা করে একের পর এক দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে…

Published By: SS Desk | Published On:

Jio Best Recharge Plans: বছরের পর বছর ধরে ভারতের বাজারে একচেটিয়া রাজত্ব করে চলেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও। গ্রাহকদের কথা চিন্তা করে একের পর এক দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। আর এবার মিলল বড়সড় খবর। জিওর সামনে হেরে ভূত অন্যান্য টেলিকম সংস্থাগুলি। পিছিয়ে গেল এয়ারটেল, ভোডাফোন। একেবারে সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির এই টেলিকম সংস্থা।

Jio Recharge Plan-

বর্তমানে ভারতে যে সকল টেলিকম সংস্থা 5G পরিষেবা প্রদান করা শুরু করেছে তাদের মধ্যে অন্যতম হলো Jio। 239 টাকার ওপরে প্রত্যেকটি প্রিপেড প্ল্যানের সঙ্গেই আনলিমিটেড 5G ডেটা অফার করে Jio। অন্যদিকে 455 টাকা বা 1799 টাকার প্ল্যানের সঙ্গে আনলিমিটেড 5G ডেটা পরিষেবার অফার করে জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, বাজেট প্ল্যানেও আনলিমিটেড 5G ডেটা পরিষেবা দিচ্ছে Jio। আজকের প্রতিবেদনে তেমনই একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে করা হলো আলোচনা।

মাত্র 395 টাকা খরচ করে এবার থেকে আনলিমিটেড 5G ডেটা পরিষেবা উপভোগ করতে পারবেন জিওর গ্রাহকরা। একই সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা, সঙ্গে থাকছে 1000 টি এসএমএস এবং 6GB ডেটা পরিষেবা। অতিরিক্ত সুবিধা হিসেবে মিলছে JioCinema এবং JioCloud এবং JioTv র সাবস্ক্রিপশন। 84 দিনের জন্য মিলবে ভ্যালিডিটি।

395 টাকা রিচার্জ করে সেই সকল গ্রাহকরা আনলিমিটেড 5G ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারবেন যাদের কাছে রয়েছে 5G স্মার্টফোন। 5G নেটওয়ার্ক এলাকার মধ্যে থাকতে হবে এই সুবিধা পাওয়ার জন্য। কোনরকম বাড়তি খরচ ছাড়া 84 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং, আনলিমিটেড 5G ইন্টারনেট পরিষেবা সঙ্গে আরও একগুচ্ছ সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা।

তবে কেবলমাত্র Jio নয়, অন্যান্য টেলিকম সংস্থাগুলিও গ্রাহকদের কথা চিন্তা করে একেবারে সস্তায় দুর্দান্ত সব রিচার্জ প্ল্যান নিয়ে হয়েছে হাজির। Airtel হোক অথবা Vi, সকল টেলিকম সংস্থার গ্রাহকরাই কিন্তু আজকাল পেয়ে যাচ্ছেন আনলিমিটেড 5G ডেটা পরিষেবার সুবিধা। তবে ওই যে আগেই বলেছি, হাইস্পিড 5G ডেটা পরিষেবার সুবিধা যদি পেতে হয় তাহলে থাকতেই হবে 5G স্মার্টফোন। সঙ্গে অবশ্যই 5G ডেটা পরিষেবা পাওয়া যাবে এমন এলাকাতে থাকতে হবে গ্রাহকদের। তাহলেই কিন্তু এই সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

About Author