TVS Best Electric Scooter: এক চার্জেই ছুটবে ১৫০ কিমি। মাত্র ৪,৯৯৯ টাকায় বাড়িতে আনুন TVS-এর গেম চেঞ্জার ই-স্কুটি

TVS Iqube Electric Scooter: সময় যত এগোচ্ছে ততই বাড়ছে ইলেকট্রিক স্কুটারের চাহিদা। বর্তমানে স্কুটি নির্মাণকারী বেশিরভাগ সংস্থাই ইলেকট্রিক স্কুটারের দিকে দিচ্ছেন মনোযোগ। তালিকা থেকে বাতিল নেই TVS। সম্প্রতি টিভিএস আইকিউব…

Published By: SS Desk | Published On:

TVS Iqube Electric Scooter: সময় যত এগোচ্ছে ততই বাড়ছে ইলেকট্রিক স্কুটারের চাহিদা। বর্তমানে স্কুটি নির্মাণকারী বেশিরভাগ সংস্থাই ইলেকট্রিক স্কুটারের দিকে দিচ্ছেন মনোযোগ। তালিকা থেকে বাতিল নেই TVS। সম্প্রতি টিভিএস আইকিউব স্কুটির নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে টিভিএস মোটর। এতে রয়েছে দুর্দান্ত সব ফিচারস। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো মাত্র 4,999 টাকা খরচ করেই বাড়িতে আনা যাবে এই ইলেকট্রিক স্কুটার।

TVS Iqube Electric Scooter-

সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ। ইলেকট্রিক স্কুটার কেনার চিন্তাভাবনা করছেন যারা তাদের জন্য দুর্দান্ত খবর নিয়ে হাজির টিভিএস মোটর। এবার মাত্র 4,999 টাকা খরচ করেই দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার নিয়ে আসা যাবে বাড়িতে। এক নজরে দেখে নেওয়া যাক এই স্কুটারের যাবতীয় খুঁটিনাটি।

এই স্কুটারে মিলবে 2.2 kwh ব্যাটারি প্যাক। একবার ফুল চার্জ করলেই যাওয়া যাবে 75 কিলোমিটার পর্যন্ত। সর্বোচ্চ গতি প্রতি ঘন্টায় 75 কিলোমিটার। থাকছে 950 ওয়াট চার্জার। মাত্র 2 ঘণ্টার মধ্যেই সম্পূর্ণ স্কুটির ব্যাটারি চার্জ হয়ে যাবে। এছাড়াও রয়েছে 30 লিটার স্টোরেজ। 5 ইঞ্চি TFT স্ক্রিন। সংস্থার তরফ থেকে এই স্কুটারের নাম রাখা হয়েছে TVS iQube ST 5.1।

নিত্য যাতায়াতের জন্য মধ্যবিত্তদের সাধ্যের মধ্যে স্কুটার নিয়ে হাজির হয়েছে সংস্থা। বেস মডেলে রয়েছে ওয়ালনাট ব্রাউন এবং পার্ল হোয়াইট এই দুই রং। রাইডারদের সুবিধার্থে স্কুটারে একগুচ্ছ ফিচার্স যোগ করেছে TVS। 2.2 kWh ব্যাটারির সঙ্গে যে মডেলটি লঞ্চ করেছে সংস্থা তাতে 5 ইঞ্চির TFT স্ক্রিন, ভেহিকেল ক্র্যাস, টো অ্যালার্ট, টার্ন বাই টার্ন নেভিগেশন, ডিস্টেন্স টু এমটি, 30 লিটার আন্ডারসেট মিলে যাবে সহজেই। আগেই বলেছি এটি সর্বোচ্চ 75 কিলোমিটার প্রতি ঘন্টায় ছুটতে পারবে।

সংস্থা তরফ থেকে এই ইলেকট্রিক স্কুটারের দাম রাখা হয়েছে 94,999 টাকা। এক্স শোরুম অনুযায়ী এই দাম। তবে ইচ্ছুক গ্রাহকরা চাইলে মাত্র 4,999 টাকা খরচ করেই বাড়িতে আনতে পারবেন TVS iQube ST 5.1। আসলে এই অল্প টাকার বিনিময় খুব সহজেই বুকিং করে নেওয়া যাবে জনপ্রিয় এই ইলেকট্রিক স্কুটার। তারপর সম্পূর্ণ নগদ অথবা প্রত্যেক মাসে অল্প অল্প করে টাকা দিয়েই বাড়িতে আনা যাবে এই স্কুটার। নিত্য যাতায়াতের জন্য সবচেয়ে উপযোগী এই স্কুটার।

About Author
আরও পড়ুন