Bollywood Singer: সামান্য সিঙাড়া বিক্রেতার এই পুঁচকে মেয়েটা আজ বলিউডের দামি গায়িকা, ১০৪ কোটির সম্পত্তি রয়েছে তার, নাম বলা চ্যাঞ্জের

Bollywood Singer: সোশ্যাল মিডিয়ার জামানায় আজ সবকিছুই হাতের মুঠোয়। রাতারাতি সেলিব্রিটি হওয়ার আশায় নিজেদের ব্যক্তিগত জীবন এই প্ল্যাটফর্মে তুলে ধরেন বহু যুবক যুবতী। এমনকি এই প্ল্যাটফর্ম থেকে অনেকে প্রতি মাসে…

Published By: SS Desk | Published On:

Bollywood Singer: সোশ্যাল মিডিয়ার জামানায় আজ সবকিছুই হাতের মুঠোয়। রাতারাতি সেলিব্রিটি হওয়ার আশায় নিজেদের ব্যক্তিগত জীবন এই প্ল্যাটফর্মে তুলে ধরেন বহু যুবক যুবতী। এমনকি এই প্ল্যাটফর্ম থেকে অনেকে প্রতি মাসে আয় করছেন মোটা অঙ্কের টাকা। তবে কেবলমাত্র কিন্তু আমজনতা নয়। এমন বহু সেলিব্রিটি রয়েছেন যারা নিজেদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ভক্তদের উদ্দেশ্যেই এই কাজ করে থাকেন তারা। এবারও কিন্তু তার অন্যথা হলো না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এক সেলিব্রেটির ছোটবেলার ছবি। দেখুন তো চিনতে পারেন কিনা।

প্রিয় তারকার সম্পর্কে খুঁটিনাটি তথ্য জানতে মরিয়া হয়ে ওঠেন ভক্তবৃন্দ। বিশেষ করে ছোটবেলায় প্রিয় তারকাকে দেখতে কেমন ছিল, কেমন কেটেছে তাঁর অতীত জীবন এসব প্রশ্ন সর্বদাই মাথায় ঘুরঘুর করে ভক্তবৃন্দের। আর সে কারণেই তাদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় নানান রকম ছবি পোস্ট করেন তারকারা। আবার মাঝে মধ্যেই ভক্তদের দৌলতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তারকাদের ছোটবেলার ছবি।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাচ্ছে এক খুদের ছবি। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছে সে। কাজল কালো চোখ। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে হাতে মাইক নিয়ে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট সেই খুদে। যদিও মিষ্টি বাচ্চাকে অনেকেই কিন্তু চিনতে পারছেন না। এমনকি প্রিয় ভক্তরাও চিনতে পারছেন না তাঁকে। আপনি চিনতে পারলেন কী?

আচ্ছা আরেকটু হিন্টস দিচ্ছি। পরিবারের একমাত্র কন্যা সন্তান তিনি। রয়েছে আরও দুই ভাই। তিন ভাই বোনকে বড় করতে গিয়ে হিমশিম খেতে হয়েছে বাবা মাকে। একটা সময় মাতা কি চৌকি অর্থাৎ পাড়ায় পাড়ায় জাগরণে রাত জেগে গান গাইতেন তিনি। পারিশ্রমিক বাবদ পেতেন ৫০ টাকা। বর্তমানে অবশ্য বলিউড ইন্ডাস্ট্রির নামকরা গায়িকা তিনি। একটা গানের জন্য পারিশ্রমিক বাবদ নেন ১৫ লাখ টাকা। ইতিমধ্যেই তাঁর সম্পত্তির পরিমাণ ছুঁয়ে ফেলেছে ১০০ কোটি।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। ছবিতে থাকা এই ছোট্ট খুদে আর অন্য কেউ নন, তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কক্কর। চলতি মাসের ৬ তারিখ ৩৬ বছরে পা দিয়েছেন গায়িকা। বিশেষ এই দিনেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর ছোটবেলার ছবি। প্রিয় গায়িকাকে ভালোবাসায় ভরিয়ে দেন ভক্তবৃন্দ। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। তালিকায় রয়েছেন তাঁর স্বামী রোহন প্রীতি সিং।

About Author
আরও পড়ুন