Numbers Theory: ফোন নম্বরে এই সংখ্যাটি থাকলেই খুলে যাবে সৌভাগ্যের দরজা, এখনই চেক করুন

Lucky Phone Numbers : মানুষ এখন সব ব্যাপারেই প্রচন্ড খুঁতখুতে। সেটা জামা কাপড়ের দিক থেকেই হোক কিংবা নিত্য প্রয়োজনীয় যে কোন জিনিস, সবকিছুই আজকাল মানুষ খুব বেছে পছন্দ করে। ঠিক…

Published By: Debapriya Sarkar | Published On:

Lucky Phone Numbers : মানুষ এখন সব ব্যাপারেই প্রচন্ড খুঁতখুতে। সেটা জামা কাপড়ের দিক থেকেই হোক কিংবা নিত্য প্রয়োজনীয় যে কোন জিনিস, সবকিছুই আজকাল মানুষ খুব বেছে পছন্দ করে। ঠিক তেমনি আজকাল ফোন নাম্বারের ক্ষেত্রেও মানুষ অত্যন্ত চুজি। এখন মানুষ নতুন কোন সিম কার্ড নিতে চাইলে তার নাম্বার অনেক বেছে পছন্দ করে। এমনকি জ্যোতিষির পরামর্শ নিয়েও ফোন নাম্বার তৈরি করে প্রচুর মানুষ। জানেন কি এই ফোন নাম্বারও এমন কিছু লাকি সংখ্যা থাকে যা আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। আজ এই প্রতিবেদনে এমনই কিছু তথ্য জানাব আপনাদের। আসুন জেনে নিন এমন কিছু সংখ্যা যা ফোন নাম্বারে থাকা অত্যন্ত শুভ লক্ষণ বলে মনে করা হয়।

আরোও পড়ুনঃ এর নতুন স্কিমে প্রতি মাসে পাবেন ৫,৮৩৩/- টাকা! এখনই জানুন

• ফোন নম্বরের লাকি সংখ্যা – 

ফোন নম্বর শুধু মনের মত হলেই হয় না। এর সাথে মিলতে হয় সংখ্যাতত্ত্ব। তবেই আপনি লাকি হিসেবে বিবেচিত হবেন। এবার আসুন দেখে নিন আপনার ফোন নম্বরে এই সংখ্যাগুলো আছে কিনা।

১. আপনার ফোন নম্বরে যদি ১ সংখ্যাটি থাকে তাহলে আপনার সৌভাগ্য যে কোন সময় ফিরে আসবে। ১ সংখ্যাটি যদি একাধিক বার থাকে সেক্ষেত্রেও তার শুভ বলে বিবেচিত হয়। ‌ যে সকল ব্যক্তিদের ১ সংখ্যাটি অত্যন্ত পছন্দ তারা অত্যন্ত ব্যক্তিত্ববান ও গুণী প্রকৃতির মানুষ হয় এবং তাদের জীবনে কখনো অর্থের অভাব হয় না।

২. আপনার মোবাইল নম্বরে যদি ৬ সংখ্যাটি এক কিংবা একাধিক বার থাকে তাহলে আপনি অত্যন্ত লাকি। ‌ সংখ্যাতত্ত্ব অনুযায়ী ৬ সংখ্যাটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে আপনার জন্ম তারিখ যদি কোন মাসের ৩ তারিখে হয় সেক্ষেত্রে আপনার ফোন নম্বরে ৬ সংখ্যাটি না থাকাই ভালো।

Number six sitting over pink and blue background. Selective focus. Horizontal composition with copy space. High angle view.

• ফোন নম্বরের আনলাকি সংখ্যা –

১. কিন্তু ৪ ও ৮ নম্বরটি জানো কোন ফোন নম্বরে না থাকে সেদিকে খেয়াল রাখবেন। এই দুটি নম্বরকে সংখ্যাতত্ত্বে অত্যন্ত আনলাকি বলে মনে করা হয়। এই নম্বর দুটি পছন্দ করলে তাদের জীবনে দুর্ঘটনা ঘটতে পারে এমনকি জীবনে অনেক বড় রকমের ক্ষতিও হতে পারে।

আরোও পড়ুনঃ মাত্র ২৭৯ টাকায় ৪৫ দিনের আনলিমিটেড অফার দিচ্ছে Airtel

২. আপনার ফোন নম্বরে ৫ ও ২ সংখ্যাটি যেন না থাকে সেদিকেও লক্ষ্য রাখবেন। একাধিকবার এই নম্বর দুটি যদি আপনার ফোন নম্বরে থাকে সেক্ষেত্রে আপনার জীবনে যেকোনো সময় বিপর্যয় নেমে আসবে। এছাড়া আর্থিক ক্ষতির সম্ভাবনাও থাকে।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...

আরও পড়ুন