গৃহিণীদের জন্য এবার দুর্দান্ত কাজের সুযোগ! বাড়িতে বসেই আয় করুন হাজার হাজার টাকা

Work From Home : এবার বাড়িতে বসে মোটা টাকা রোজগারের দারুন সুযোগ নিয়ে এসেছি আমরা। কোনরকম যোগ্যতা ছাড়াই শুধু দেখে টাইপিং করে রোজগার করতে পারবেনা হাজার হাজার টাকা। বাড়ির গৃহিণী…

Published By: Debapriya Sarkar | Published On:

Work From Home : এবার বাড়িতে বসে মোটা টাকা রোজগারের দারুন সুযোগ নিয়ে এসেছি আমরা। কোনরকম যোগ্যতা ছাড়াই শুধু দেখে টাইপিং করে রোজগার করতে পারবেনা হাজার হাজার টাকা। বাড়ির গৃহিণী থেকে শুরু করে অবসরপ্রাপ্ত কর্মীরা করতে পারবেন এই কাজ। যত বেশি কাজ করবেন তত বেশি আয় করতে পারবেন।

কি কাজ করতে হবে ? কোন কোম্পানির অধীনে কাজ করবেন? কিভাবে আবেদন করবেন? কিভাবে কাজ করতে হবে? এইসব তথ্য আজকে আমরা জানাবো আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে। আপনি যদি ঘরে বসে সময় নষ্ট না করে টাইপিং এর কাজ করে ভালো টাকা রোজগার করতে চান, তবে শেষ অবধি চোখ রাখুন আমাদের এই প্রতিবেদনে।

আরোও পড়ুনঃ Jio-Airtel এর ঘুম উড়িয়ে দেবে BSNL-এর সস্তা প্ল্যান, প্রতিদিন এতো কম খরচ, গ্রাহকরা শুনলেই লাফাবেন

কারা কারা এই কাজ করতে পারবে ?

বাড়ির গৃহিণী থেকে শুরু করে অবসরপ্রাপ্ত চাকরি কর্মী, কিংবা কলেজের পড়ুয়ারাও বাড়িতে বসে এই কাজ করতে পারবেন। ফুল টাইম কিংবা পার্টটাইম, দুইভাবেই এই কাজ করার সুযোগ আছে।

কোন কোম্পানি প্রার্থী নিয়োগ করছে? 

Hire in Global কোম্পানির পক্ষ থেকে এই চাকরির সুযোগ দেওয়া হয়েছে।

Hire in Global কী?

Hire in Global গুগলের একটি ওয়েবসাইট। এখানে বিভিন্ন রকমের ই-বুকের জন্য এক লেখা থেকে অন্য সফটওয়্যারে লেখা টাইপ করতে হয়। ২০০৮ সাল থেকে এই কোম্পানি বিভিন্ন মানুষকে চাকরি দিয়ে স্বসম্মানের সাথে প্রতিষ্ঠিত করেছে। এই কোম্পানির ওয়েব সাইটে গিয়ে ঢুকলে আপনি কত মানুষ এখানে কাজ করে এবং কতটা কাজের ভিত্তিতে তাদের কত টাকা পেমেন্ট করা হয় এইসব তথ্য জানতে পারবেন।

কী কাজ করতে হবে?

এই কাজে যুক্ত হওয়ার পর আপনাকে একটু নির্দিষ্ট তথ্য দিয়ে দেওয়া হবে। সেগুলো দেখে আপনাকে একটি সফটওয়্যারে টাইপ করে জমা করতে হবে। টাইপিং এর জন্য আপনি কম্পিউটার কিংবা ল্যাপটপ ব্যবহার করতে পারেন। এখানে এক লাইন লেখাও আপনাকে নিজে থেকে লিখতে হবে না। প্রতি পাতা লেখার জন্য নির্দিষ্ট পরিমাণ মূল্য ধার্য করা আছে। তবে এই কাজে পেমেন্ট পাওয়ার জন্য টাইপিং এ ৮০ শতাংশ নির্ভুল থাকতে হবে। নয় তো সেই পেজ বাতিল করে দেওয়া হবে।

আবেদন পদ্ধতি :-

এই চাকরির আবেদন সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে হবে। আবেদন করার জন্য প্রথমে গুগলে সার্চ বারে গিয়ে Hire in Global লিখে সার্চ করতে হবে। এরপরে Click Here To Apply Without Any Fees এই অপশনটিতে ক্লিক করতে হবে। এরপর সামনে আসা ফর্ম টি সম্পূর্ণ নির্ভুল তথ্য দিয়ে পূরণ করতে হবে। এরপর একটা টাইপিং টেস্ট হবে। যে কোন ফ্রী ওয়েবসাইটে এই টেস্ট দিয়ে তার কোডটি শূন্যস্থানে বসিয়ে দিতে হবে। এরপর Apply Now অপশনে ক্লিক করলেই আপনার আবেদন পদ্ধতি সম্পূর্ণ হবে।

আরোও পড়ুনঃ অবসরকালে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে সরকারি এই স্কিম, মাত্র ৫০০ টাকা দিয়েই চালু করুন

কত টাকা করে পাওয়া যাবে?

প্রতি পাতা টাইপের জন্য ৫০০ টাকা পর্যন্ত পেমেন্ট করা হবে কোম্পানির তরফ থেকে। এইভাবে আপনি যতগুলো পেজ টাইপিং করবেন সেই মত আপনাকে পেমেন্ট দেওয়া হবে। 

 

 

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...

আরও পড়ুন