Indrani Halder: ‘তিন মাসে ধারাবাহিক বন্ধ হচ্ছে! কী কাজ করব?’ কামব্যাক প্রসঙ্গে জবাব ‘শ্রীময়ী’ ইন্দ্রানীর

বাংলা টেলিভিশন জগতের পরিচিত এবং জনপ্রিয় নাম ইন্দ্রানী হালদার(Indrani Halder)। ২০১৯ থেকে ২০২১-এর বেশ কিছু মাস স্টার জলসার পর্দায় 'শ্রীময়ী'র দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এই ধারাবাহিক শেষ…

Published By: Papiya Paul | Published On:

বাংলা টেলিভিশন জগতের পরিচিত এবং জনপ্রিয় নাম ইন্দ্রানী হালদার(Indrani Halder)। ২০১৯ থেকে ২০২১-এর বেশ কিছু মাস স্টার জলসার পর্দায় ‘শ্রীময়ী’র দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়ার পর প্রায় তিন বছর কেটে গিয়েছে। নতুন কোনো ধারাবাহিকে কামব্যাক প্রসঙ্গে কোন সারা শব্দ নেই।

যদিও গতবছর ইন্দ্রানী হালদার অভিনীত ওয়েব সিরিজ ছোটলোক মুক্তি পেয়েছে। যদিও এই ওয়েব সিরিজের কাজ ২০২১ই হয়ে গিয়েছিল। তাহলে এত দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে রয়েছেন কেন জনপ্রিয় এই নায়িকা? দীর্ঘদিন ধরে কোন সাক্ষাৎকারেও দেখা যায়নিও ইন্দ্রানীকে। অবশেষে আনন্দবাজার অনলাইনে সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

আরো পড়ুন: Pension Scheme: মাত্র ১০০০ টাকাতেই পেতে পারেন ১,০০,০০০ টাকার পেনশন! চিন্তা ছেড়ে আজই ইনভেস্ট করুন

কাজ প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি পাল্টা প্রশ্ন করেন, ‘এখন তিন মাসে ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। কি কাজ করব?’ এর পাশাপাশি নীরব থাকার কারণ হিসেবে অভিনেত্রী বলেছেন যে বলার মত তিনি কিছু করছেন না। তাই কেন শুধু শুধু সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন। অভিনেত্রী আরো জানিয়েছেন যে শ্রীময়ী শেষ হয়ে যাওয়ার পর তিনি ছোট পর্দায় এবং ওয়েব সিরিজে কাজের ডাক পেয়েছেন।

কিন্তু সেভাবে কোন চরিত্র পাননি। যা তার আগে ধারাবাহিককে ছাপিয়ে যেতে পারবে। এই প্রসঙ্গে ইন্দ্রানী বলেছেন যে বিগত কয়েক বছর ধরে বাংলা ধারাবাহিকের খুব খারাপ অবস্থা! মেগা বলে আর কিছু হচ্ছে না। এখন এক একটি ধারাবাহিকে আয়ু করে দুই থেকে তিন মাস! এই পরিস্থিতিতে একটু বুঝে পা না ফেললে তারই বদনাম হবে।

আরো পড়ুন: Jio: একবছর রিচার্জের ঝামেলা থেকে মুক্তি, Jio-র এই প্ল্যানের বেনিফিট জানলে আনন্দে লাফাবেন

সিরিজের ক্ষেত্রেও তিনি অনেক কাজে ডাক পাচ্ছেন। তবে গল্প বা চরিত্র কোনটাই তার মনে দাগ কাটতে পারছে না। এই কারণেই অভিনয় থেকে দূরে আছেন অভিনেত্রী। রাজনীতির প্রসঙ্গে পা বাড়ানোর কথা বললে সে বিষয়েও তিনি নাকচ করেছেন। তিনি বলেছেন যে রাজনীতি তিনি পছন্দ করেন না। তাই রাজনীতিতে আসার কোন কারণ তার কাছে নেই।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...

আরও পড়ুন