Jio: একবছর রিচার্জের ঝামেলা থেকে মুক্তি, Jio-র এই প্ল্যানের বেনিফিট জানলে আনন্দে লাফাবেন

Jio Annual Recharge Plan: ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও(Jio)। দীর্ঘমেয়াদী এবং সাশ্রয়ী রিচার্জ প্ল্যানের জন্য এই সংস্থার গ্রাহক সংখ্যা সবথেকে বেশি। তবে জুলাই মাসের শুরু থেকেই জিও, এয়ারটেল এবং…

Published By: Papiya Paul | Published On:

Jio Annual Recharge Plan: ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও(Jio)। দীর্ঘমেয়াদী এবং সাশ্রয়ী রিচার্জ প্ল্যানের জন্য এই সংস্থার গ্রাহক সংখ্যা সবথেকে বেশি। তবে জুলাই মাসের শুরু থেকেই জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া রিচার্জের মূল্য বৃদ্ধি করেছে যা নিয়ে সরগরম হয়েছে গোটা দেশ।

প্রত্যেকটি রিচার্জ প্লানেরই দাম অনেকটা বাড়িয়ে দিয়েছে এই সংস্থাগুলো। বিশেষ করে জিওর দাম বেড়ে যাওয়ার ফলে মাথায় হাত পড়েছে গ্রাহকদের। তবে আজকের এই প্রতিবেদনের জিওর সবথেকে সস্তার বার্ষিক প্ল্যান সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত তথ্য জানাবো। যে কোন গ্রাহকই এটি রিচার্জ করতে পারবেন।

Jio

আরো পড়ুন: Weather Update: ফের বিদায় নিল বৃষ্টি! দক্ষিণের কোন কোন জেলাতে ঝড়বৃষ্টির সম্ভাবনা? আবহাওয়ার খবর

জিওর এই সস্তা রিচার্জ প্ল্যান একবার রিচার্জ করলে সারা বছর আর কোন চিন্তা করতে হবে না। প্রত্যেক মাসে রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি মিলবে।  জিওর এই বার্ষিক প্ল্যান সম্পর্কে জানলে অনেকটাই স্বস্তি পাবেন আপনি। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ৩৩৬ দিন।

জিওর ১৮৯৯ টাকার রিচার্জ প্ল্যান: জিওর এই বার্ষিক রিচার্জ প্ল্যানের জন্য আপনাকে খরচ করতে হবে ১৮৯৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৩৩৬ দিন পর্যন্ত। এই প্ল্যানে আনলিমিটেড STD কলিং-এর সুবিধা পাবেন। এর সাথে আনলিমিটেড লোকাল কলের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানে মোট ২৪ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে। এই প্লানে রোজ ১০০ টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। যাদের প্রচুর পরিমাণে ডেটা এবং কলিং-এর প্রয়োজন হয় তাদের জন্য এই প্ল্যানটি একেবারেই পারফেক্ট।

আরো পড়ুন: Unique Business Idea: বাড়িতে এই ফুল চাষ করে আয় হবে লাখ লাখ টাকা

এছাড়া এই প্ল্যানের সাথে  Jio TV, Jio Cinema, Jio Cloud -এর মতো অ্যাপের অ্যাকসেস পেয়ে যাবেন। আপনি এই প্ল্যানটি MyJioApp কিংবা Jio পোর্টাল থেকে রিচার্জ করতে পারবেন।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...