Job Recruitment 2024: রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ হচ্ছে, এইভাবে আবেদন করুন

Data Entry Operator Recruitment 2024 : সম্প্রতি রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশেই ডাটা এন্ট্রি অপারেটর পদে বিপুল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ অথবা তার…

Published By: Debapriya Sarkar | Published On:

Data Entry Operator Recruitment 2024 : সম্প্রতি রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশেই ডাটা এন্ট্রি অপারেটর পদে বিপুল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ অথবা তার সমযোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হসপিটাল সংস্থার পক্ষ থেকে ডাটা এন্ট্রি পদে নিয়োগ করা হবে। পুরুষ মহিলা নির্বিশেষে ভারতের যেকোনো নাগরিক এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এই নিয়োগ সংক্রান্ত বিভিন্ন তথ্য বিস্তারিত ভাবে জানাবো আমরা এই প্রতিবেদনে। আপনি যদি এই চাকরির জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে শেষ অবধি চোখ রাখুন আমাদের এই প্রতিবেদনে।

আরোও পড়ুন >> মাসিক ৭৫ হাজার টাকা বেতনে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করছে শ্যামাপ্রসাদ মুখার্জী বন্দর, এইভাবে করুন আবেদন

১. পদের নাম –
প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বলা হয়েছে, মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হসপিটালে ডেটা এন্ট্রি অপারেটর (DATA ENTRY OPERATOR) পদে নিয়োগ করা হবে।
২. Employment No. –
MSD/MCH/RP/1589/2024
৩. শূন্যপদ –
বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট ১জন কর্মীকে নিয়োগ করা হবে।
৪. শিক্ষাগত যোগ্যতা –

উল্লেখিত পদে চাকরির জন্য আবেদনকারী কে? যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। এর সাথে যে কোন সরকারি অথবা সরকার শিক্ষিত প্রতিষ্ঠান থেকে DOEACC ‘A’ কোর্স সম্পূর্ণ করা সার্টিফিকেট থাকতে হবে।

৫. বেতন –
সংশ্লিষ্ট পদে নিয়োগের পর কর্মরত প্রার্থীকে মাসিক ১৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।
৬. বয়সসীমা –
উল্লেখিত পদে আবেদনে ইচ্ছুক প্রার্থীর ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ বয়স ২৮ বছর হতে হবে।
৭. আবেদন পদ্ধতি –
ডেটা এন্ট্রি অপারেটর পদে চাকরির জন্য আবেদন প্রক্রিয়াটি হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদন পত্রটি ডাউনলোড করে A4 সাইজের পেপারে প্রিন্ট করে নিতে হবে। প্রিন্ট করা আবেদন পত্রে উল্লেখিত তথ্যগুলি সঠিকভাবে পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথি সংযুক্ত করে সবশেষে আবেদন পত্রে নিজের রঙিন ছবি লাগিয়ে সই করে আবেদন পত্রটি ইন্টারভিউ এর দিন সংস্থার নির্দিষ্ট ঠিকানায় নিয়ে উপস্থিত হতে হবে প্রার্থীকে।
আরোও পড়ুন >> লক্ষীর ভান্ডার অতীত! আর ১০০০-১২০০ টাকা নয়, এবার নতুন প্রকল্পে মিলবে ১৫০০ টাকা
৮. ইন্টারভিউ হলের ঠিকানা –
Academic Building, 1st Floor, Principal Office, Murshidabad Medical College and Hospital
৯. ইন্টারভিউ এর তারিখ –
১০ জুলাই ২০২৪
১০. নিয়োগ পদ্ধতি –
ইন্টারভিউ এর দিন লিখিত পরীক্ষা, টাইপিং টেস্ট, একাডেমিক কোয়ালিফিকেশন, অভিজ্ঞতা এবং যোগ্যতার ভিত্তিতে যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে।
বিঃদ্রঃ বিভিন্ন সূত্র মারফত পাওয়া তথ্য অনুযায়ী আমাদের এই প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। তাই সকল চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে অনুরোধ আপনারা যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে তার অফিসিয়াল ওয়েবসাইট থেকে অবসর বিজ্ঞপ্তি ভালো করে দেখে বুঝে তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।
About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...

আরও পড়ুন