চাকরি নাকি ব্যবসা, কোন পেশায় সাফল্য পাবেন আপনি? জন্ম তারিখ দেখে মিলিয়ে নিন

Astrology: জীবনে সফল হতে কেনা চায় বলুন তো? সকলেরই ইচ্ছে থাকে ভালো একটা চাকরি করে জীবনে প্রতিষ্ঠিত হবার। তবে অনেক সময় কঠিন পরিশ্রম করার পরেও সেভাবে সফলতা আসে না কেরিয়ারে।…

Published By: SS Desk | Published On:

Astrology: জীবনে সফল হতে কেনা চায় বলুন তো? সকলেরই ইচ্ছে থাকে ভালো একটা চাকরি করে জীবনে প্রতিষ্ঠিত হবার। তবে অনেক সময় কঠিন পরিশ্রম করার পরেও সেভাবে সফলতা আসে না কেরিয়ারে। আসলে কেরিয়ার হিসেবে ঠিক কোন পেশা বেছে নেওয়া উচিত সেটাই বুঝতে পারেন না অনেকে। চিন্তা নেই, আজকের এই প্রতিবেদনে রইল সেই উত্তর।

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হল সংখ্যা জ্যোতিষ। এই শাস্ত্রে উল্লেখ রয়েছে একজন ব্যক্তির জন্মের তারিখ থেকে তার কেরিয়ার এবং রোজকার সম্পর্কে অনেক কিছুই জানা যায়। আসলে এই জন্মতিথি কোষ্ঠিতে গ্রহের পরিস্থিতি প্রকাশ করে।

জন্ম তারিখ ১, ১০, ১৯ বা ২৮-

বিশেষ এই দিনগুলোতে যাদের জন্ম হয়েছে তারা সূর্য এবং মঙ্গল সঙ্গে সম্পর্কযুক্ত। এই জাতকরা প্রশাসনিক কাজে সুনাম অর্জন করতে পারেন। চিকিৎসা এবং প্রযুক্তির ক্ষেত্রেও শ্রেষ্ঠ ফলাফল লাভ করেন এই মানুষগুলো। তবে এত কিছুর পরেও যদি রোজগারের সমস্যা দেখা দেয় তাহলে তামা ধারণ করতে পারেন এই দিনগুলিতে জন্ম হওয়া জাতকরা।

জন্ম তারিখ ২, ১১, ২০, ২৯-

মাসের এই দিনগুলিতে যাদের জন্ম তাদের সঙ্গে যোগ রয়েছে চন্দ্র এবং সূর্যের। শিল্প, অভিনয়, সঙ্গীত, সৌন্দর্য এবং জলক্ষেত্রে উত্তম ফল পেতে পারেন এই ব্যক্তিগুলো। চাকরির পরিবর্তে যদি ব্যবসা বেছে নিতে হয় তাহলে জল, হাসপাতাল, রেস্তোরাঁ, সৌন্দর্যের ব্যবসার সঙ্গে যুক্ত হতে পারলেই কেরিয়ারে আসবে সফলতা। রোজগারে কোনো সমস্যা দেখা দিলে রুপোর আংটি ধারণ করা যেতে পারে। একই সঙ্গে নিয়ম মেনে করতে হবে মহাদেবের পুজো।

জন্ম তারিখ ৩, ১২, ২১, ৩০-

যে ব্যক্তিদের এই দিনগুলিতে জন্ম হয়েছে তাদের ওপর বুধ এবং বৃহস্পতির আধিপত্য থাকে। শিক্ষক, পরামর্শদাতা, আইনজীবী পেশা হিসেবে বেছে নিতে পারেন তারা। আয়ের সমস্যা দেখা দিলে ধারণ করা যেতে পারে সোনার আংটি।

জন্ম তারিখ ৪, ১৩, ২২, ৩১-

রাহু এবং চন্দ্রের প্রভাব রয়েছে এই ব্যক্তিগুলির ওপর। প্রযুক্তি, ঔষধ, জ্যোতিষ, তন্ত্র-মন্ত্র ইত্যাদি ক্ষেত্রে জনপ্রিয়তা অর্জন করতে পারেন সহজেই। কেরিয়ারে বাঁধা আসলে লোহার আংটি ধারণ করা যেতে পারে।

জন্ম তারিখ ৫, ১৪, ২৩-

সূর্য এবং বুধের প্রভাব থাকে এই দিনগুলিতে জন্ম হওয়া ব্যক্তিদের ওপর। আইন, প্রশাসন, কর্পোরেট সেক্টরে ভালো কাজ করতে পারেন এরা। আয়ের সমস্যা থেকে মুক্তি পেতে হলে কাঁসা ধারণ করা যেতে পারে।

জন্ম তারিখ ৬, ১৫, ২৪-

শুক্র এবং বুধের আশীর্বাদ সর্বদা থাকে এই ব্যক্তিগুলির ওপর। অভিনয়, ফিল্ম, মিডিয়া, চিকিৎসা ক্ষেত্রে উন্নতি করতে পারেন সহজেই। সমস্যা যদি দেখা দেয় কেরিয়ারে তাহলে রুপোর ধারণ করা যেতে পারে সঙ্গে পুজো করতে হবে শিব পার্বতীর।

জন্ম তারিখ ৭, ১৬, ২৫-

বিশেষ এই দিনে জন্ম হয়েছে যাদের তাদের ওপর বজায় থাকে কেতু এবং শুক্রের আধিপত্য। এরা নিজেদের জন্মস্থান থেকে দূরে গিয়ে কেরিয়ার গড়ে তুলতে পারেন সহজেই। ধর্ম, শিক্ষা, শিল্প, অনুসন্ধান, প্রযুক্তি ক্ষেত্রে সফলতা অর্জন করতে পারেন এই ব্যক্তিগুলো।

জন্ম তারিখ ৮, ১৭, ২৬-

বিশেষ এই দিনে জন্ম হয়েছে যাদের তারা প্রশাসন, রাজনীতি, আইন, ইঞ্জিনিয়ারিং এ পান সাফল্য। সমস্যার মুখোমুখি হলে ধারণ করা যেতে পারে লোহার আংটি।

About Author