Stock Market Today : কম সময়ে এই বিশেষ ৫টি শেয়ার করবে মালামাল, জানুন কোন শেয়ার কেনার পরামর্শ দিল বিশেষজ্ঞরা

Stock Market Today : আজ দেশের বাজেট বদলে দেবে ভারতীয় স্টক মার্কেট। এমনটাই হালচাল স্টক মার্কেটের। তাই খুব সাবধানে ভেবেচিন্তে আজ মার্কেটে বিনিয়োগ করতে হবে। ট্রেডিং বিশেষজ্ঞরা আজ বিশেষ ৫টি…

Published By: Debapriya Sarkar | Published On:

Stock Market Today : আজ দেশের বাজেট বদলে দেবে ভারতীয় স্টক মার্কেট। এমনটাই হালচাল স্টক মার্কেটের। তাই খুব সাবধানে ভেবেচিন্তে আজ মার্কেটে বিনিয়োগ করতে হবে। ট্রেডিং বিশেষজ্ঞরা আজ বিশেষ ৫টি স্টকের উপর বিশেষভাবে নজর দিতে বলেছে। তাদের অ্যানালাইসিস অনুযায়ী, অল্প সময়ের মধ্যে এই ৫টি স্টক আপনাকে করে দিতে পারে মালামাল। কোন কোন স্টকে বিশেষভাবে নজর রাখতে বলা হয়েছে? কখন কিনবেন? কোথায় স্টপ লস দেবেন? এই সমস্ত বিস্তারিত জানাবো আপনাদের এই প্রতিবেদনে। তাই দেরি না করে আসুন জেনে নিন।

আরোও পড়ুন » এসবিআই এর নতুন ফিক্সড ডিপোজিট স্কিম ‘অমৃত বৃষ্টি’, সর্বোচ্চ রিটার্ন পাওয়া যাবে ৪৪৪ দিনের এই স্কিমে, জানুন বিস্তারিত

২০২৪ এর কেন্দ্রীয় বাজেট পেশ হওয়ার আগে শেয়ার বাজারের কৌশল জানিয়েছেন SS WealthStreet-এর প্রতিষ্ঠাতা সুগন্ধা সচদেবা। তাঁর মতে, কৃষি খাত, পরিকাঠামো, জনস্বাস্থ্য, রেলওয়ে, বিদ্যুৎ/নবায়নযোগ্য জ্বালানি, রিয়েল এস্টেট, প্রতিরক্ষা, লজিস্টিকস এবং পর্যটন ও সামাজিক কল্যাণের দিকে বাড়াতে পারে সরকার। এছাড়া শেয়ার কেনার বিষয়ে, অবিনাশ গোরক্ষকার বলেছেন, “অটো সেগমেন্টে কেউ এমএন্ডএম এবং টাটা মোটর কেনার দিকে নজর দিতে পারে যেখানে SBI, ICICI Bank এবং AXIS Bank ব্যাঙ্কিং বিভাগে ভাল বাজি হতে পারে।”

• কোন স্টক গুলি ভালো লাভ দেবে ?

১. SBI কার – ₹680 থেকে ₹685 কিনুন, টার্গেট ₹840, স্টপ লস ₹595

২. ওবেরয় রিয়েলটি – ₹1570 থেকে ₹1580 এ কিনুন, টার্গেট ₹2050, স্টপ লস ₹1280

৩. RITES – ₹650 থেকে ₹660 এ কিনুন, টার্গেট ₹880, স্টপ লস ₹520

আরোও পড়ুন » ইলেকট্রিক ভেহিকেল চার্জিং স্টেশন থেকে মাসিক আড়াই লক্ষ টাকা আয় নিশ্চিত, জানুন বিস্তারিত

৪. KPIT টেক – ₹1690 থেকে ₹1695 এ কিনুন, টার্গেট ₹2080, স্টপ লস ₹1500

৫. HBL পাওয়ার – ₹540 থেকে ₹550 এ কিনুন, টার্গেট ₹765, স্টপ লস ₹460

তবে এগুলো ছাড়াও কিছু সরকারি স্টকের দিকে অবিশ্বাস নজর রাখা প্রয়োজন। সেক্ষেত্রে RVNL ও সরকারি IREDA স্টকের দিকেও নজর রাখবেন। বিশেষ করে RVNL কিছুদিন ধরে দারুণ গতি দেখাচ্ছে (Stock Market Today)।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...