Rukmini on Dev-Jeet: আমার শিবিরে দুজনেই আছে…! দেব ও জিৎ-কে নিয়ে কি উপলব্ধি রুক্মিণীর?

Tollywood Gossip: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। তারপরেই বক্স অফিসে মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিৎ এর আপকামিং মুভি 'বুমেরাং'। এই প্রথমবার দেবের নায়িকা রুক্মিণীর সঙ্গে জুটি বাঁধছেন জিৎ। এটাই তাদের…

Published By: SS Desk | Published On:

Tollywood Gossip: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। তারপরেই বক্স অফিসে মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিৎ এর আপকামিং মুভি ‘বুমেরাং’। এই প্রথমবার দেবের নায়িকা রুক্মিণীর সঙ্গে জুটি বাঁধছেন জিৎ। এটাই তাদের প্রথম ছবি। একেবারে আদ্যোপান্ত সায়েন্স ফিকশন ছবি হতে চলেছে বুমেরাং। আর এবার এই সিনেমা এবং সহ অভিনেতাকে নিয়ে মুখ করলেন দেবের দেবী।

বিগত বেশ কয়েক বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপাকি করে নিয়েছেন রুক্মিণী মৈত্র। তাঁকে অবশ্য বরাবরই দেখা যায় বাস্তবের প্রেমিক তথা টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের বিপরীতে। ভক্তদেরও কিন্তু ভীষণ পছন্দ এই জুটি। তবে এবার জিৎ এর হাতে হাত রেখে রূপোলী পর্দায় হাজির হতে চলেছেন রুক্মিণী। ছবি মুক্তি পাওয়ার আগেই সহ অভিনেতাকে নিয়ে নিজের মতামত জানালেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সর্বদা অভিনেতাদের শিবির হবে কেন? আমারও তো শিবির আছে। আর সেখানে কিন্তু আছে দেব-জিৎ দুজনেই। তারা দুজনেই জনপ্রিয় এবং বড় তারকা, তাই তাদের মধ্যে যুদ্ধ সর্বদাই চলবে। এটা একেবারেই স্বাভাবিক এবং সুস্থ বিষয়। কিন্তু তাও কোথাও যেন আমি তাদের মিলিয়ে দিলাম’। এখানেই কিন্তু থেমে থাকেননি নায়িকা। তিনি আরও বলেন, ‘যেদিন বুমেরাং ছবির মহরৎ হয় সেদিন আবার ব্যোমকেশের ট্রেলার লঞ্চ ছিল। এই দিনটা আমার কাছে ভীষণ স্পেশাল। কারণ আমি একই দিনে দুই সুপারস্টারের সঙ্গে কাজের কারণে যুক্ত হতে পেরেছি। এই বিশেষ দিনটা সারা জীবন আমার মনে থেকে যাবে’।

জিৎ এর সঙ্গে এটাই প্রথম ছবি। এই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে জবাবে তিনি বলেন, ‘প্রযোজক জিৎ এর সঙ্গে কাজ করেছি সুইজারল্যান্ড ছবিতে। তবে অভিনয় হিসেবে এটাই কিন্তু প্রথম। জিৎ এর একটা খুব ভালো লক্ষণ দেখতে পেয়েছি। একটা শর্ট যদি তাকে কেউ দশবার দিতে বলে তাও কিন্তু সে রেগে যায় না। এমনকি এরকমও বহু শর্ট ছিল যেখানে পরিচালক ওকে বলে দেওয়ার পরেও বারবার নিজের শর্ট দিয়েছেন তিনি। আমি যদি কোনো ভুল করেছি তাহলে চুপিসারে আমার ভুল শুধরে দিয়েছেন। জিৎ এর মতো বড় মাপের মানুষ হয় না’।

উল্লেখ্য, ইতিমধ্যেই দেবের সঙ্গে প্রায় ৫০ খানা ছবিতে অভিনয় করে ফেলেছেন রুক্মিণী। তবে জিৎ এর সঙ্গে এই প্রথম। নয়া এই জুটিকে রুপোলি পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দুই তারকার বহু ভক্ত।

About Author