BSNL Recharge Plans: মাত্র ৮৭ থেকে ৩৪৭ টাকা পর্যন্ত, BSNL-র সস্তার এই ৮ প্ল্যানের কাছে পাত্তা পাবে না কেউ

BSNL Recharge Plans: জুলাই মাসের শুরু থেকেই ভারতের তিনটি অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও, এয়ারটেল এবং ভিআই তাদের রিচার্জ প্ল্যানগুলোর দাম বৃদ্ধি করেছে। প্রায় ১১ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত…

Published By: Papiya Paul | Published On:

BSNL Recharge Plans: জুলাই মাসের শুরু থেকেই ভারতের তিনটি অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও, এয়ারটেল এবং ভিআই তাদের রিচার্জ প্ল্যানগুলোর দাম বৃদ্ধি করেছে। প্রায় ১১ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি হয়েছে। তবে এই বেসরকারি টেলিকম সংস্থাগুলোর দাম বৃদ্ধি করলেও রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল(BSNL) এক পয়সাও রিচার্জের দাম বৃদ্ধি করেনি।

বরং আরো উন্নত মানের সুবিধা প্রদান করার চেষ্টা করছে। মাত্র ৮৭ টাকা থেকে ৩৪৭ টাকা পর্যন্ত বিএসএনএল-এর এমন ৮ টি রিচার্জ প্ল্যান রয়েছে। যেগুলো গ্রাহকদের কাছে বিশেষ গ্রহণযোগ্য। আজকের এই প্রতিবেদনে এই ৮ টি রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদেরকে জানাবো।

আরো পড়ুন: পুজোর আগেই বাম্পার খবর, DA বাড়ছে রাজ্য সরকারী কর্মীদের, বরাদ্দ ১১২৯ কোটি টাকা

৮৭ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১ জিবি করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ১৪ দিন।

১৪৭ টাকা: এই প্ল্যানে মোট ১০ জিবি ডেটা মিলবে। এর সাথে আনলিমিটেড কলের সুবিধা সহ আরো বেশ কিছু সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে ৩০ দিন।

১৮৭ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানটিতে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১০০ টি করে এসএমএস, ১.৫ জিবি করে ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ২৮ দিন পর্যন্ত।

১৯৮ টাকা: এই প্লানটিতেও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা নেই। তবে প্রতিদিন ২ জিবি করে মোট ৪০ দিনের জন্য ডেটা পাওয়া যাবে।

২৫১ টাকার রিচার্জ প্ল্যান: এই রিচার্জ প্লানটিতে আনলিমিটেড কলের সুবিধা না থাকলেও গ্রাহকেরা ২৮ দিনের ভ্যালিডিটির সঙ্গে মোট ৭০ জিবি ডেটা পাবেন।

২৯৮ টাকার রিচার্জ প্ল্যান: এই রিচার্জ প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং প্রতিদিন ১ জিবি করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি হলো ৫২ দিন।

২৯৯ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডাটা পাবেন। এর সাথে ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা মিলবে।

৩৪৭ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা আনলিমিটেড কল এবং প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা পাবেন। এর সাথে প্রতিদিন ১০০ টি করে এসএমএস-এর সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ৫৪ দিন পর্যন্ত। এছাড়া এই প্ল্যানে আরো অনেক সুবিধা মিলবে।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...