Today’s Horoscope 16th July : কন্যা তুলা সহ এই পাঁচ রাশির জাতক-জাতিকাদের ঘুরবে ভাগ্যের চাকা, জানুন আজকের রাশিফল

Today's Horoscope : আজ ১৬ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। আজ চন্দ্র তুলা রাশিতে বিচরণ সমাপ্ত করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। আজ সাধ্য যোগ,…

Published By: Debapriya Sarkar | Published On:

Today’s Horoscope : আজ ১৬ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। আজ চন্দ্র তুলা রাশিতে বিচরণ সমাপ্ত করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। আজ সাধ্য যোগ, রবি যোগ, শুভ যোগ ও বিশাখা নক্ষত্রের শুভ সংযোগ থাকবে। বৈদিক জ্যোতিষীদের মত অনুযায়ী, আজ একাধিক শুভ যোগের প্রভাবে মিথুন, কর্কট, কন্যা-সহ ৫ রাশির জাতকদের দারুণ উন্নতি হবে। আসুন দেখে নিন আজকের দিনটি কোন রাশির জাতক জাতিকাদের জন্য কেমন হতে চলেছে (Today’s Horoscope 16th July)।

আরোও পড়ুন » ‘লাগে টাকা দেবে গৌরী সেন’! কে গৌরী সেন? এই ইতিহাস শুনলে চমকে যাবেন

১. মেষ রাশি : মেষ রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। সেক্ষেত্রে বাইরের খাবার এড়িয়ে চলাই ভালো। এছাড়া কর্ম ক্ষেত্রে বিরোধীদের ষড়যন্ত্রের কারণে কিছুটা ক্ষতিসাধন হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন। তবে পরিবারের ছোট সদস্যদের সাথে ভালো সময় কাটানোর সুযোগ রয়েছে। এছাড়া পিতা-মাতার সেবার সুযোগ পাবেন।

২. বৃষ রাশি : বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি একটি উত্তম দিন হতে চলেছে। আজ একাধিক শুভ কাজের সুযোগ রয়েছে এই রাশির জাতক জাতিকাদের। নতুন করে প্রেম আসতে পারে জীবনে। তবে ব্যবসা ও আর্থিকভাবে কিছু সমস্যা হতে পারে তবে তা সাময়িক সময়ের জন্য। তাই সেই নিয়ে চিন্তা করার কিছু নেই।

৩. মিথুন রাশি : মিথুন রাশির জাতক-জাতিকাদের আজ কিছুটা সতর্ক থাকা উচিত। কর্মক্ষেত্রে কারোর সাথে বিবাদে জড়াবেন না। সামাজিক ও রাজনৈতিক কাজে অংশগ্রহণ করুন। শুভ অনুষ্ঠান অংশগ্রহণ করার সুযোগ রয়েছে। সাফল্য লাভের জন্য ছাত্রছাত্রীদের কঠোর পরিশ্রম করতে হবে।

৪. কর্কট রাশি : আজ কর্কট রাশির জাতক জাতিকাদের ব্যবসায় প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ আজ উদ্ধার হবে। আজ ভাই বোনের সম্পূর্ণ সহযোগিতা লাভ করবে। সন্তানের পড়াশোনা সংক্রান্ত কিছু সমস্যা আজ আপনাকে চিন্তিত করে তুলবে।

৫. সিংহ রাশি : সিংহ রাশির জাতক জাতিকাদের যে কোন কাজের সাফল্য লাভের জন্য আজ অধিক পরিশ্রম করা প্রয়োজন। কোনরকম বিবাদে জড়াবেন না। ‌জীবন সঙ্গীর সাথে বিশেষ পরিকল্পনা করতে পারেন। এতে সাফল্য আসবে। সন্ধ্যার পর মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হবে।

৬. কন্যা রাশি : জমি-জমা সংক্রান্ত বিষয় কন্যা রাশির জাতক-জাতিকাদের বিশেষ সতর্ক থাকতে হবে। সব দিকে চোখ কান খোলা রাখলে তবেই সাফল্য আসবে। কোন বিশেষ কাজে অর্থ ব্যয় করার জন্য আজকের দিনটি দারুন।

৭. তুলা রাশি : আজ বিশেষ ব্যস্ততার মধ্যে কাটাবে, তুলা রাশির জাতক জাতিকাগণ। ব্যবসায়ীদের জন্য কিছুটা অর্থাভাব হতে পারে। পরীক্ষায় সাফল্যের জন্য ছাত্রছাত্রীদের নতুন কৌশল তৈরি করতে পারে। ‌ আজ কোনো বিশেষ ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভাবনা আছে।

৮. বৃশ্চিক রাশি : চাকরিতে বিশেষ পরিবর্তন দেখা যাবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের। তবে দুশ্চিন্তার কিছু নেই। কাজে সফল হওয়ার সম্ভাবনাই বেশি। যে কোন কাজে বিশেষভাবে মনোনিবেশ করা একান্ত প্রয়োজন। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা তৈরি করলে তাতে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শ্বশুরবাড়ির তরফ থেকে ধনলাভ হওয়ার সম্ভাবনা।

৯. মকর রাশি : মকর রাশির জাতক জাতিকার আজ ছোটখাটো বিবাদে জড়াতে পারেন। তবে বুদ্ধি দিয়ে দুপুরের মধ্যে সমস্ত সমস্যার সমাধান করার চেষ্টা করুন। পরিবারের বয়স্কদের মনে দুশ্চিন্তা থাকবে। তাদের বোঝানোর চেষ্টা করুন। মায়ের জন্য উপহার কিনতে পারেন।

১০. ধনু রাশি : ধনু রাশির জাতক জাতিকাদের রাজনৈতিক দিনটি আজকের জন্য শুভ। কোন অভিজ্ঞ ব্যক্তি দ্বারা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের বিষয় বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। খাওয়া-দাওয়া বুঝে করবেন। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বাড়ি বা দোকানের উপর কোন আইনি মামলা চললে তার নিষ্পত্তি হবে। বাবার স্বাস্থ্যের উপর বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

১১. কুম্ভ রাশি : কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে সফলতা পাওয়ার সুযোগ রয়েছে যদি ধীরগতিতে করে। অংশীদারীর লগ্নির পরিকল্পনা করে থাকলে এড়িয়ে যাওয়াই ভালো। নয়তো লোকসান হতে পারে। ভাই বোনের সহযোগিতার ব্যবসায় সফল হওয়ার সম্ভাবনা আছে। জীবনসঙ্গীর সহযোগিতা অর্জন করবেন।

আরোও পড়ুন » জল খেলেই মারা যায় কোন প্রাণী? ৯৯.৯% মানুষ ডাহা ফেল, আপনি জানেন তো?

১২. মীন রাশি : জাতিকাদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ হতে চলেছে। আর এই রাশির জাতক জাতিকাদের দিন আনন্দে ভরপুর থাকবে। ব্যবসায়িক অবসাদ দূর হওয়ার পাশাপাশি পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে ঘুরতে যাওয়ার প্লান হতে পারে। এর ফলে মানসিক শান্তি বজায় থাকবে। আজ কাউকে কোন কাজের জন্য বাধ্য করবেন না। সন্ধ্যায় অতিথির আগমন হতে পারে। সন্তানের বিবাহ সংক্রান্ত আলোচনার সম্ভাবনা রয়েছে।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...