Rain Forecast Weather: একটানা ৬ দিন ঝড়-বৃষ্টির সম্ভাবনা! মিলবে কিছুটা স্বস্তি, আবহাওয়ার বড় খবর

Rain Forecast Weather Update: উত্তরবঙ্গে ঝাঁপিয়ে ঝড়-বৃষ্টি হলেও কলকাতা সহ দক্ষিণবঙ্গ বৃষ্টির কোন দেখা নেই। ভ্যাপসা গরমে অস্বস্তিতে পড়েছে আমজনতা। কবে ভালো করে বৃষ্টি নামবে সেই অপেক্ষায় রয়েছে সকলে। আবহাওয়া…

Published By: Papiya Paul | Published On:

Rain Forecast Weather Update: উত্তরবঙ্গে ঝাঁপিয়ে ঝড়-বৃষ্টি হলেও কলকাতা সহ দক্ষিণবঙ্গ বৃষ্টির কোন দেখা নেই। ভ্যাপসা গরমে অস্বস্তিতে পড়েছে আমজনতা। কবে ভালো করে বৃষ্টি নামবে সেই অপেক্ষায় রয়েছে সকলে। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে এই সপ্তাহভর বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে।

আর উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী, আজকে থেকে আগামী ১ জুলাই পর্যন্ত কলকাতা সহ দক্ষিণবঙ্গের প্রায় সব কয়টি জেলায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Weather Update

আরো পড়ুন: Business Idea : স্বল্প পুঁজি বিনিয়োগে লাখপতি হওয়ার দুর্দান্ত সুযোগ, লোকসান হওয়ার কোনো সম্ভাবনাই নেই এই ব্যবসায়

কোনো কোনো জেলায় আবার ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বইতে পারে। আবার ওইদিকে উত্তরবঙ্গের জেলাগুলোতে প্রবল ঝড় বৃষ্টি পূর্বাভাস জারি করা হয়েছে। আগামী ১ জুলাই পর্যন্ত প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে।

আজকে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। মঙ্গলবারে সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি ছিল। আজকে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। আবহাওয়া দপ্তর জানিয়েছে যে আগামী পাঁচদিন গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতে তাপমাত্রার কোন রকমে হেরফের হবে না।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...

আরও পড়ুন