West Bengal Update: ভারী থেকে অতি ভারী বৃষ্টি উত্তরবঙ্গে, হলুদ সতর্কতা জারি বাংলার এই ৩ জেলায়

আজ দক্ষিণবঙ্গ জুড়েই বিক্ষিপ্তভাবে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গতকাল রথের দিনও বিভিন্ন জেলাতে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস। আজ সকাল থেকেই মুখ ভার আকাশের। মাঝেমধ্যে আবার রোদের ঝলকানি দেখা…

Published By: Papiya Paul | Published On:

আজ দক্ষিণবঙ্গ জুড়েই বিক্ষিপ্তভাবে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গতকাল রথের দিনও বিভিন্ন জেলাতে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস। আজ সকাল থেকেই মুখ ভার আকাশের। মাঝেমধ্যে আবার রোদের ঝলকানি দেখা যাচ্ছে।

আজকের আবহাওয়ার আপডেট সম্পর্কে হাওয়া অফিস জানিয়েছিল যে মৌসুমী বায়ুর দাপটে উত্তরবঙ্গ থেকে শুরু করে দক্ষিণবঙ্গের জেলাগুলোতে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। দক্ষিণের বিভিন্ন জেলাতে বিক্ষিপ্ত বৃষ্টি ও হতে পারে।

আর উত্তরবঙ্গের উত্তরের জেলাগুলোতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। হাওয়া অফিস জানিয়েছে যে আগামী কয়েক ঘণ্টায় কলকাতা সহ দক্ষিণবঙ্গের দু একটি জায়গায় বজ্রবিদ্যুৎসহ হালকা বৃষ্টি সম্ভাবনা আছে।

Weather Update

আরো পড়ুন: জুলাই মাসে গ্রহ নক্ষত্রের খেলায় বিরাট যোগ, ভাগ্য চমকে যাবে এই রাশির জাতক-জাতিকাদের

কলকাতা সহ হাওড়া, হুগলি, উত্তর 24 পরগনা, দক্ষিণ 24 পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়াতে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এর সাথে ঝড়ো হাওয়া বইবে।

আবার অন্যদিকে আবহাওয়া দপ্তরের রিপোর্ট অনুযায়ী, দার্জিলিং, কালিম্পং থেকে শুরু করে জলপাইগুড়িতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এই জায়গাগুলোতে জারি করা হয়েছে হলুদ সতর্কতা। আবার ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কোচবিহার ও আলিপুরদুয়ার জেলাতেও।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...