অবিশ্বাস্য! পিঠের পাঁজরের হাড় দিয়ে আস্ত নারকেল ভেঙে ফেলল এই ছেলেটা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Viral Video: বয়সটা ৮ হোক কিংবা ৮০। আজকাল সকলেই মনোযোগ দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময় দাঁড়িয়ে স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে আমাদের সবথেকে বড় সঙ্গী। সকালে ঘুম থেকে ওঠার…

Published By: SS Desk | Published On:

Viral Video: বয়সটা ৮ হোক কিংবা ৮০। আজকাল সকলেই মনোযোগ দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময় দাঁড়িয়ে স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে আমাদের সবথেকে বড় সঙ্গী। সকালে ঘুম থেকে ওঠার পর থেকে রাত্রে ঘুমাতে যাওয়া পর্যন্ত সর্বদা অনেকেরই চোখ আটকে থাকে মোবাইলের স্ক্রিনে। সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ বিদেশের নানান খবরা খবর খুব সহজেই জেনে নিতে পারি আমরা। এমনকি নিত্যদিন এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ভিডিও প্রকাশ্যে আসে। যার মধ্যে বেশ কিছু ভিডিও থাকে যেগুলি মুহূর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল। সম্প্রতিও ঘটেছে ঠিক তেমনটাই।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নিত্যদিন দেখা যায় নানান ধরনের পশু পাখির ভিডিও। আবার মাঝেমধ্যেই ছোট্ট বাচ্চাদের ভিডিও আসে প্রকাশ্যে। এমন বেশ কিছু ভিডিও রয়েছে যেগুলি খুব সহজেই আমাদের মন জয় করে নেয়। পশু পাখির নানান রকমের কারুকার্য দেখে হাসি চেপে রাখতে পারি না আমরা। আবার এমনও বেশ কিছু ভিডিও প্রকাশ্যে আসে যেগুলি দেখলে ভয়ে শিউরে উঠি। আতঙ্কে কাঁটা দেয় গায়ে। আবার এমন বেশ কিছু ভিডিও রয়েছে যেগুলি দেখে চোখ হয় ছানাবড়া। এবারেও কিন্তু ঘটল ঠিক এমনটাই।

aakumar 1281 নামক একটি ইনস্টাগ্রাম পেজের তরফ থেকে তুলে ধরা হয়েছে অদ্ভুত সেই ভিডিও। যা দেখে এ রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন প্রচুর মানুষ। ভিডিওটি পছন্দ হচ্ছে 1 কোটি 81 লাখ 7 হাজার 261 জন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর। কমেন্ট বক্সে বইছে প্রশংসার ঝড়। ঠিক কী রয়েছে ভিডিওতে?

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছেলে পেছন ফিরে রয়েছে দাঁড়িয়ে। পিঠের দুই হাড়ের মধ্যে রয়েছে আস্ত একটি নারকেল। এরপর নিজের সম্পন্ন শক্তি প্রয়োগ করে ওই পিঠের দুই হার দিয়েই নারকেল ফাটিয়ে দিল সে। শুধু তাই নয় নারকেলটি ভাঙার সাথে সাথেই সে সেটি খেতে ব্যস্ত হয়ে পড়ে। এমন শারীরিক শক্তি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন অনেকেই। মুহূর্তের মধ্যেই এই ভিডিও হয়ে গিয়েছে ভাইরাল। aakumar 1281 নামক instagram পেজের তরফ থেকে এই ভিডিওটি প্রকাশ্যে আনা হয়েছে 16 মে। মাত্র এই কয়েকদিনের মধ্যেই সেই ভিডিও দেখে ফেলেছেন কোটি কোটি মানুষ। কমেন্ট বক্সে একের পর এক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা।

About Author
আরও পড়ুন