Astrotalk: খেতে বসলেই খাওয়ার পাতে চুল পড়ে? জানেন এটা আসলে কিসের ইঙ্গিত?

Astrological Opinion : জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়, কোনও ঘটনা যদি জীবনে বারবার ঘটে তাহলে তা ভবিষ্যতের জন্য কিছু বার্তা দিয়ে থাকে। সেই বার্তা শুভ কিংবা অশুভ উভয়ই হতে পারে।…

Published By: Debapriya Sarkar | Published On:

Astrological Opinion : জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়, কোনও ঘটনা যদি জীবনে বারবার ঘটে তাহলে তা ভবিষ্যতের জন্য কিছু বার্তা দিয়ে থাকে। সেই বার্তা শুভ কিংবা অশুভ উভয়ই হতে পারে। অনেক সময় দেখা যায় খেতে বসলে খাবার পাতে প্রায়ই চুল পড়ে। জানেন কি এটা কিসের ইঙ্গিত? এই ইঙ্গিত শুভ নাকি অশুভ? আজ এই তথ্যই জানাবো আমাদের এই প্রতিবেদনে। আপনার সাথে যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার জীবনে কোন বার্তা বয়ে আনছে এই ঘটনা। তাই এই তথ্য বিস্তারিতভাবে জানতে শেষ অবধি চোখ রাখুন আমাদের এই প্রতিবেদনে।

আরোও পড়ুনঃ ট্রেন দুর্ঘটনায় ১০ লক্ষ টাকার বীমা! ৩৫ পয়সা খরচে শুধু করতে হবে একটি কাজ

প্রাচীন কাল থেকেই এটাই মেনে আসা হয় যে কোন ঘটনা জীবনে বারবার ঘটলে তা আগামী দিনের জন্য কিছু ইঙ্গিত দিয়ে থাকে। ধর্মীয় শাস্ত্র অনুযায়ী, এই ঘটনাগুলোর সাথে জীবনের কোনও অধ্যায় কোনো না কোনোভাবে যুক্ত রয়েছে। সম্প্রতি এই বিষয়টি নিয়ে ভোপালের বাসিন্দা জ্যোতিষী এবং বাস্তু পরামর্শক পণ্ডিত হিতেন্দ্র কুমার শর্মা বিস্তারিত কিছু তথ্য জানিয়েছেন।

জ্যোতিষবিদ হিতেন্দ্র কুমার শর্মা বলেন, খাবার শুরু করার আগে যদি আপনার মুখে চুল বেরিয়ে আসে এবং এটি যদি একাধিক বার ঘটতে থাকে তবে এই ঘটনা পিতৃদোষের কারণে হতে পারে। তবে এই ঘটনা যদি দু একবার হয় তবে সেটি কাকতালীয় হতে পারে। কিন্তু যদি এই ঘটনা আপনার সাথে প্রায়শই ঘটে থাকে তবে আপনাকে আপনার পূর্বপুরুষদের শান্তির ব্যবস্থা করতে হবে।

দেহের অভ্যন্তরে জীবনের শক্তির মাধ্যম হিসেবে থাকে চুল। এই চুল জীবনশক্তির সঙ্গে জটিল ভাবে যুক্ত। আপনার খাবারে যদি বার বার চুল পড়ে সেক্ষেত্রে বুঝবেন এটি আপনার শক্তি প্রবাহের বাধা সৃষ্টি করতে পারে। তাই আপনার উচিত এই ঘটনার দ্রুত সমাধান করা।

আরোও পড়ুনঃ ভুলে যান লক্ষ্মীর ভাণ্ডার, রাজ্যের এই প্রকল্প মহিলাদের প্রতি সপ্তাহে দিচ্ছে ৩০০০ টাকা!

জ্যোতিষ শাস্ত্র মতে, খাবারে বারবার চুল পড়া নেতিবাচক বার্তা প্রদান করে থাকে। তাই আপনার সাথে যদি এই ঘটনা বারবার ঘটে তাহলে আপনি বুঝে নেবেন আপনার চারপাশে নেতিবাচক শক্তির প্রভাব বৃদ্ধি পেয়েছে অথবা নেতিবাচক শক্তি আপনাকে ঘিরে ধরেছে। এই অবস্থায় আপনার উচিত কোন ভাল জ্যোতিষবিদের পরামর্শ নিয়ে আপনার চিন্তা ও কর্ম পরিশুদ্ধ করা।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...