মাত্র ২৭৯ টাকায় ৪৫ দিনের আনলিমিটেড অফার দিচ্ছে Airtel

Airtel Offer : বর্তমানে ভারতে যে টেলিকম সংস্থাগুলি রয়েছে তাদের মধ্যে অবিরত প্রতিযোগিতা চলে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করা নিয়ে। এরজন্য মাঝেমধ্যেই টেলিকম কোম্পানিগুলি একাধিক সুবিধা জনক রিচার্জ প্ল্যান লঞ্চ করে…

Published By: Debapriya Sarkar | Published On:

Airtel Offer : বর্তমানে ভারতে যে টেলিকম সংস্থাগুলি রয়েছে তাদের মধ্যে অবিরত প্রতিযোগিতা চলে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করা নিয়ে। এরজন্য মাঝেমধ্যেই টেলিকম কোম্পানিগুলি একাধিক সুবিধা জনক রিচার্জ প্ল্যান লঞ্চ করে থাকে। সম্প্রতি টেলিকম সংস্থা এয়ারটেল (Airtel) গ্রাহকদের জন্য নতুন একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এর আগে Airtel ৭০ দিনের ভ্যালিডিটি সহ ৩৯৫ টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এবার ৪৫ দিনের ভ্যালিডিটি সহ ২৭৯ টাকার নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের সমস্ত তথ্য বিস্তারিতভাবে।

আরোও পড়ুনঃ এক্কেবারে জব্বর প্ল্যান LIC-র! মাত্র ৫৫ টাকা করে দিলেই প্রতি বছরে মিলবে ৪৮ হাজার টাকা

• Airtel Rs.279 টাকার প্ল্যানের সুবিধা –

সম্প্রতি লঞ্চ হওয়া এয়ারটেলে ২৭৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ৪৫ দিনের ভ্যালিডিটি সহ ৪৫ দিনের জন্য ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং ও ৬০০টি এসএমএসের সুবিধা পাবেন। গ্রাহক যদি এই প্ল্যানটি কেনেন তবে প্রতিদিন গ্রাহকের ৬.২ টাকা খরচ হয়, যা মোটেই খুব একটা বেশি নয়। তবে যদি ২ জিবি ডেটা প্ল্যান শেষ হয়ে যায় সে ক্ষেত্রে গ্রাহকদের ডেটা ভাউচার নেওয়ার জন্য ক্রমাগত প্রতিদিন ১৯ টাকা খরচ করতে হবে।

এছাড়া এয়ারটেল এর এই ২৭৯ টাকার প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস-এর সাথে অ্যাপোলো 24|7 সার্কেল, ফ্রি হেলোটিউনস এবং উইঙ্ক মিউজিকের মতো সুবিধাও পাওয়া যাবে। যেসব গ্রাহকরা যারা শুধু সিম চালু রাখার জন্য কম দামে প্ল্যান খোঁজেন তাদের জন্য এই প্ল্যানটি উপযুক্ত।

আরোও পড়ুনঃ ভারতের জাতীয় ফল আম, এবার বলুন তো জাতীয় মিষ্টির নাম কি?

• Airtel 395 টাকা প্ল্যান –

এর আগে এয়ারটেল যে নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল তার দাম ছিল ৩৯৫ টাকা। এই প্ল্যানে গ্রাহকদের ৫৬ দিনের ভ্যালিডিটি সহ ৬ জিবি ডেটার সুবিধা রয়েছে। এছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং ও ৬০০ টি ফ্রি এসএমএস এর সুবিধা। এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানেও Apollo 24/7 এবং উইঙ্ক মিউজিকের সাবক্রিপশন পাওয়া যায়। এছাড়া ফ্রি হ্যালো টিউনও পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। এই সমস্ত সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের কোনো রকম অতিরিক্ত টাকা খরচ করতে হবে না।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...