Astro Talks: এই তারিখে জন্ম হলেই লক্ষী লাভ, কোটিপতি হবে আপনার সন্তান

Numbers Theory : জ্যোতিষবিদদের মতে আমাদের সাথে জড়িয়ে থাকা সবকিছু পিছনে কোন না কোন কারণ রয়েছে। আমাদের সাথে সম্পর্কযুক্ত প্রত্যেকটি জিনিসের উপর নির্ভর করে থাকে আমাদের ভাগ্য ও ভবিষ্যৎ। যেমন…

Published By: Debapriya Sarkar | Published On:

Numbers Theory : জ্যোতিষবিদদের মতে আমাদের সাথে জড়িয়ে থাকা সবকিছু পিছনে কোন না কোন কারণ রয়েছে। আমাদের সাথে সম্পর্কযুক্ত প্রত্যেকটি জিনিসের উপর নির্ভর করে থাকে আমাদের ভাগ্য ও ভবিষ্যৎ। যেমন নামের প্রথম অক্ষর কিংবা জন্ম তারিখ। এগুলোর উপর আমাদের ভবিষ্যৎ ও ভাগ্য অনেকটাই নির্ভর করে থাকে। এই মতে জ্যোতিষবিদদের মত অনুযায়ী আমাদের জন্ম তারিখ বিশেষভাবে আমাদের ভাগ্য নির্ধারণ করে থাকে। এমন কিছু তারিখ রয়েছে যেই তারিখগুলোতে জন্মানো শিশুরা অত্যন্ত বুদ্ধিমান এবং ভবিষ্যতে কোটিপতি হয়ে থাকেন।

আরোও পড়ুন >> রথের মেলায় জিলিপি-পাঁপড় কেন খেতে হয়? উত্তর জানলে চমকে যাবেন

জ্যোতিষ বিজ্ঞান অনুযায়ী, প্রতিটি জন্মতারিখের নির্দিষ্ট কিছু গুরুত্বপূর্ণ তাৎপর্য থাকে। এই দিক থেকে বিচার করে জ্যোতিষবিদরা মাসের তিনটি তারিখকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করেছেন। জ্যোতিষবিদদের মতে এই তিনটি তারিখে জন্মানো শিশুরা অনেক তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয়ে থাকে এবং আগামী দিনে এদের কোটিপতি হওয়ার সম্ভাবনা থাকে। আসুন জেনে নিন এই তিনটি তারিখ কি কি এবং এই তিনটি তারিখে জন্ম শিশুরা কোন কোন বিশেষ ক্ষমতা ও গুণ নিয়ে জন্ম।

জ্যোতিষ বিজ্ঞানে মাসে যে তিনটি গুরুত্বপূর্ণ তারিখে উল্লেখ করা হয়েছে তা হলো ৫, ১৪ ও ২৩ তারিখ। এই তিনটি সংখ্যার মূলাঙ্ক হলো ৫। আসেন জেনে নিন এই তিনটি তারিখে জন্মানোর শিশুদের থাকা বিশেষ কিছু গুণ সম্বন্ধে।

১. বুদ্ধিমান –

মূলাঙ্ক ৫-এর অধিপতি হল বুধ। বুধ হল জ্ঞানের প্রতীক। যাদের জন্ম তারিখ ৫, ১৪ কিংবা ২৩ তারা ছোটবেলা থেকেই তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয়ে থাকে।

২. সাহসী –

৫ মূলাঙ্কের জাতক জাতিকারা তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন হওয়ার পাশাপাশি অত্যন্ত সাহসীও হয়ে থাকেন। নিজের জায়গায় সঠিক থাকলে তারা কোনো কাজ করতেই পিছপা হয় না। এটাই তাদের মূল বিশেষত্ব। তারা জীবনে যে কোন কাজে এগিয়ে থাকে। পিছিয়ে যাওয়া বা পালিয়ে যাওয়া তাদের অভ্যাসের বাইরে। তারা সাহসিকতার সাথে সমস্ত পরিস্থিতির মোকাবেলা করতে পছন্দ করেন।

৩. চ্যালেঞ্জ গ্রহণ –

মূলাঙ্ক ৫-এর লোকেরা কোনরকম চ্যালেঞ্জ নিতে ভয় পায় না। এরা যেকোনো ধরনের চ্যালেঞ্জ গ্রহণ করে থাকেন, এমনকি সেখানে ঝুঁকি থাকলেও সেই চ্যালেঞ্জ গ্রহণ করা থেকে পিছপা হয় না।

৫. ব্যবসায় সাফল্য –

মূলাঙ্ক ৫-এর লোকেরা যেহেতু তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হওয়ার পাশাপাশি সব ধরনের পরিস্থিতির মোকাবিলা করতে এবং ঝুঁকিপূর্ণ কাজ গ্রহণ করতে পছন্দ করে তাই তারা ব্যবসায় সাফল্য লাভ করে থাকেন। যেকোনো ধরনের ব্যবসায়ী এরা সফলতার সাথে এগিয়ে নিয়ে যেতে পারে।

আরোও পড়ুন >> নো চাকরির চিন্তা, এবার অনলাইনে এই ৫টি অ্যাপের সাহায্যে বাড়িতে বসেই আয় করুন প্রচুর টাকা

৬. সামাজিক সম্মান –

মূলাঙ্ক ৫-এর লোকেরা সবদিক থেকে সফলতা অর্জন করে থাকে। সেই কারণে এই সকল ব্যক্তিরা সামাজিক সম্মানও অর্জন করে প্রচুর।

৭. হাসিখুশি স্বভাব –

মূলাঙ্ক ৫-এর ব্যক্তিরা সর্বদা হাসিখুশি থাকতে পছন্দ করে। এরা সর্বদা তাদের রসিক স্বভাবের দ্বারা মানুষের মন জয় করে থাকে। এদের কৌতুকপূর্ণ স্বভাব সকলেই অত্যন্ত পছন্দ করে থাকে।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...