Online Earning App: নো চাকরির চিন্তা, এবার অনলাইনে এই ৫টি অ্যাপের সাহায্যে বাড়িতে বসেই আয় করুন প্রচুর টাকা

Best 5 Online Earning Apps: বর্তমানে প্রযুক্তির যুগে মোবাইল ফোন ছাড়া এক মুহূর্ত চলে না সাধারণ মানুষের। অনেকে যেমন মোবাইল ফোনের মাধ্যমে শুধুমাত্র বিনোদন খুঁজে থাকেন, তেমনি অনেকেই আবার মোবাইল…

Published By: Papiya Paul | Published On:

Best 5 Online Earning Apps: বর্তমানে প্রযুক্তির যুগে মোবাইল ফোন ছাড়া এক মুহূর্ত চলে না সাধারণ মানুষের। অনেকে যেমন মোবাইল ফোনের মাধ্যমে শুধুমাত্র বিনোদন খুঁজে থাকেন, তেমনি অনেকেই আবার মোবাইল ফোন থেকেই প্রচুর টাকা উপার্জন করেন। আসলে বর্তমানে ইন্টারনেট ব্যবহার করে মোবাইল থেকে অনেক অ্যাপ রয়েছে যেগুলো মাধ্যমে আপনি বাড়িতে বসে অর্থ উপার্জন করতে পারেন। আপনিও যদি বাড়িতে বসে মোটা টাকা রোজগার করতে চান তাহলে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ করে ফেলুন।

অনলাইনে টাকা উপার্জন করার জন্য ৫ টি গুরুত্বপূর্ণ অ্যাপস: আজকের এই প্রতিবেদনে পাঁচটি গুরুত্বপূর্ণ অ্যাপস সম্পর্কে আপনাদেরকে জানাবো। যেগুলোর মাধ্যমে আপনি বাড়িতে বসেই অনলাইনের মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপসগুলি হল-গুগল অপিনিয়ন রিওয়ার্ড, আপওয়ার্ক, চেগ, ইউটিউব, আর্নকোরো। এই সমস্ত অ্যাপ গুলো আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। চলুন তাহলে এই অ্যাপগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Money Making Tips

আরো পড়ুন: Rain Forecast: ছুটির দিনেও ঝেঁপে বৃষ্টি রাজ্যের এই ৭ জেলাতে, কলকাতার আবহাওয়া কেমন? রইল বড় আপডেট

১) গুগল অপিনিয়ন রিওয়ার্ড: এই অ্যাপে আপনি আপনার মতামত দিলে তার বদলে রিওয়ার্ড পেয়ে যাবেন। একেবারে সহজ কথায় এখানে আপনাকে নানা রকমের সার্ভে করার জন্য দেবে আপনি বাড়িতে বসে খুব সহজে এবং কম সময়ের মধ্যে সেগুলো পড়তে পারলে তার বদলে অপিনিয়ন রিওয়ার্ড হিসাবে আপনাকে কিছু পুরস্কার দেবে। এখান থেকে আপনি খুব বেশি টাকা কিন্তু উপার্জন করতে পারবেন না।

২) আপওয়ার্ক: এখানে আপনি ভিডিও এডিটিং, ছবি এডিটিং, লেখালিখি, প্রোগ্রামিং এই ধরনের অনেক কাজ ফ্রিল্যান্সিং হিসেবে করতে পারবেন। এখান থেকে আপনি কাজ করে ভালো টাকা উপার্জন করতে পারবেন। এই জায়গা থেকে আপনি সুরক্ষিতভাবে আপনার উপার্জনের টাকা ব্যাংক একাউন্টেও নিয়ে দিতে পারেন।

আরো পড়ুন: July Lucky Zodiac Sign: জুলাই মাসে ফুলেফেঁপে উঠবে অর্থ, সাফল্যের চূড়ায় থাকবে ৩ রাশি

৩) চেগ: পড়ুয়াদের জন্য অনলাইনে টাকা উপার্জন করার একটি দুর্দান্ত অ্যাপ এই চেগ। এখানে আপনি ছাত্রদের অনলাইনে টিউটরিং সেশনগুলো এবং হোম ওয়ার্কের প্রশ্নের উত্তর দিয়ে অর্থ উপার্জন করতে পারবেন।

৪) ইউটিউব: বর্তমান সময়ে ইউটিউব থেকে মোটা টাকা যে উপার্জন করা যায়, সেই বিষয়ে সকলেই জানেন। আপনি যদি স্পন্সরশিপদের পছন্দ মত ভিডিও তৈরি করতে পারেন সেক্ষেত্রে আপনার আয়ের পরিমাণ আরো বাড়বে।

৫) আর্নকরো: এটি ভারতের অন্যতম অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামগুলোর মধ্যে একটি। এখানে আপনি আপনার বন্ধু পরিবার এবং সহকর্মীদের সাথে লিংক শেয়ার করে আয় করতে পারবেন। আপনার লিংক থেকে যদি কেউ কোন পণ্য কিনে থাকেন তাহলে আপনি কমিশন পাবেন। এখানে ২০০ টিরও বেশি ব্র্যান্ডের পণ্য আছে। যেখান থেকে আপনি ৫০ শতাংশ পর্যন্ত উপার্জন করতে পারবেন।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...