Bengali Serial: জি বাংলার নতুন সিরিয়ালের নায়কের চরিত্রে নীল! নায়িকার ভূমিকায় এই সুন্দরী অভিনেত্রী

New Bengali Serial: বাংলা টেলিভিশন(Bengali Serial) জগতে এখন নিত্য নতুন ধারাবাহিক চলে আসছে। প্রত্যেক মাসেই একের পর এক নতুন সিরিয়াল আসছে। স্টার জলসা হোক বা জি বাংলা দুটো চ্যানেলের ক্ষেত্রে…

Published By: Papiya Paul | Published On:

New Bengali Serial: বাংলা টেলিভিশন(Bengali Serial) জগতে এখন নিত্য নতুন ধারাবাহিক চলে আসছে। প্রত্যেক মাসেই একের পর এক নতুন সিরিয়াল আসছে। স্টার জলসা হোক বা জি বাংলা দুটো চ্যানেলের ক্ষেত্রে একই জিনিস। এবার আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে বলে শোনা যাচ্ছে।

বাংলা টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য। শেষবার তাকে স্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে দেখা গিয়েছিল। এরপর অনেকগুলো মাস কেটে যাওয়ার পর এখনো নতুন কোন ধারাবাহিকে কামব্যাক করতে দেখা যায়নি অভিনেতাকে।

আরো পড়ুন: একচার্জেই ঝড়ের গতিতে ছুটবে ৪৫ কিমি! সস্তায় দুর্দান্ত মানের ইলেকট্রিক সাইকেল লঞ্চ করল আম্বানির Jio

এবার শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি জি বাংলায় প্রসেনজিতের এন আইডিয়াজ প্রোডাকশন হাউজের নতুন মেগা সিরিয়াল আসছে। এই ধারাবাহিকে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন নীল ভট্টাচার্য। আর এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে দেখা যেতে পারে আলোর কোলে খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে। এই অভিনেত্রীকে শেষবার জি বাংলার আলোর কোলে ধারাবাহিকে দেখা গিয়েছিল।

যদিও এই প্রসঙ্গে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে চাননি। প্রসঙ্গত। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে সঙ্গে নীল ভট্টাচার্যের নাম জড়িত থাকলেও পরবর্তীকালে সেই ধারাবাহিকগুলোতে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীকে দেখা গিয়েছে।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...