17th July 2024 Horoscope : কেমন কাটবে আজকের দিন? জানুন ১৭ ই জুলাই ২০২৪ এর রাশিফল

17th July 2024 Horoscope : আজ ১৭ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলবে? কাদের থাকতে হবে সাবধানে? জানুন গ্রহ-নক্ষত্রের চাল।…

Published By: Debapriya Sarkar | Published On:

17th July 2024 Horoscope : আজ ১৭ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলবে? কাদের থাকতে হবে সাবধানে? জানুন গ্রহ-নক্ষত্রের চাল। আসুন জেনে নিন আজকের দিনটি আপনার জন্য কেমন।

আরোও পড়ুন » ৭২ বছর পর শ্রাবণ মাসের বিশেষ যোগ, মহাদেবের কৃপা লাভ করতে অবশ্যই করুন এই কাজগুলি

১. মেষ রাশি : কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদে আজ আপনার মেজাজ খারাপ হতে পারে। আজ আপনার বিবেচক হওয়া প্রয়োজন। আর্থিক দিক থেকে আজ আপনার অবস্থার উন্নতি হবে। প্রেমের জন্য আজকের দিনটি আপনার জন্য অতি উত্তম। আপনার সাহসের জোরে ভালোবাসার জয় হবে। কর্মক্ষেত্রে পরিবেশ ভালো থাকবে।

২. বৃষ রাশি : আপনার আকাঙ্ক্ষা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার সম্ভাবনা রয়েছে। লগ্নি এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে গোপনীয়তা বজায় রাখুন। আপনার সন্তানের সাফল্য আজ আপনাকে খুশি করবে। আজ আপনার করা নতুন উদ্যোগগুলি প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আজ আপনি কাউকে কিছু না বলে একান্ত সময় কাটাতে পারেন। আজ আপনার স্ত্রী আপনাকে খুশি করার জন্য সমস্ত রকম প্রচেষ্টা করবে।

৩. মিথুন রাশি : আজ স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ যত্নশীল থাকা উচিত। বিশেষ করে উচ্চ রক্তচাপের রোগীদের। আজ আপনি অর্থের গুরুত্ব এবং অযথা অর্থ ব্যয় করা ভবিষ্যতে কিভাবে নেতিবাচক প্রভাব ফেলতে পারে তা বুঝতে পারবেন। আজ আপনি অন্ধ ভালবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। কোন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

৪. কর্কট রাশি : সমস্যা নিয়ে চিন্তা করার অভ্যাস এবং সেগুলোকে অতিরঞ্জিত করে দেখার ফলে আজ আপনার নীতিবোধ দুর্বল হয়ে পড়বে। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আজ আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়বে। সৃজনশীল চাকরির সম্পন্ন জাতকরা আজ বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ আপনার স্ত্রী তার কাজ নিয়ে খুব বেশি নিবিষ্ঠ থাকবেন যা আপনাকে বিশেষভাবে হতাশ করবে।

৫. সিংহ রাশি : আজ আপনার অজানা উৎস থেকে অর্থ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে বেশি জড়িত থাকার কারণে আপনার অভিভাবক আপনার উপর অসন্তুষ্ট হতে পারে। আকস্মিক প্রেম ঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করবে। আজ আপনার দিনটি ভালো করতে আপনি আপনার লুকানো গুণাবলি ব্যবহার করতে পারেন। আজ আপনার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার স্ত্রীর সহযোগিতা পাবেন।

৬. কন্যা রাশি : গর্ভবতী মায়েদের জন্য খুব একটা ভালো দিন নয়। হাঁটার সময় বিশেষভাবে সতর্ক থাকা উচিত। বাড়িতে অতিথি আগমন হতে পারে। তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করবে। পরিবারের লোকের সাথে সময় কাটান। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আপনার কথাবার্তায় সংযত রাখুন। আজ আপনার নিজেকে বোঝা খুবই দরকার। এর জন্য নিজের জন্য সময় বার করুন এবং নিজেকে মূল্যায়ন করার চেষ্টা করুন। আজ আপনার কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন নাও করতে পারে।

৭. তুলা রাশি : আপনার দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে। যার কারণে আজ আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার বাচ্চাদের সমস্যা সমাধান করতে কিছু সময় বের করুন। প্রেমে পড়ার সুযোগ রয়েছে কিন্তু ব্যক্তিগত ও গোপন তথ্য প্রকাশ করবেন না। অবসর সময়টি ধর্মীয় কাজে মনোযোগ দিন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনার বিবাহিত জীবন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাবে। ‌

৮. বৃশ্চিক রাশি : আজ আপনার মতামত অজান্তেই কাউকে আঘাত করতে পারে, তাই কথা বলার আগে দুবার ভাবুন। বাড়িতে কোন অনুষ্ঠানের আয়োজন হওয়ার কারণে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের অসুস্থতা আজ আপনাকে চিন্তিত করে তুলবে। আপনার জীবন সঙ্গী আপনার থেকে সময় পেতে চায়। কিন্তু আপনি তাকে পর্যাপ্ত সময় দিতে না পারার কারণে আজ আপনাদের সম্পর্কে হতাশা আসবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

৯. মকর রাশি : আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। তবে অতিরিক্ত অর্থ ব্যয় করার আগে ভাবা প্রয়োজন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। নিজেকে প্রকাশ করার জন্য আজকের দিনটি অত্যন্ত ভালো সময়। আজ আপনি অযথা জটিলতা থেকে দূর হয়ে কোন মন্দির বা গুরুদুয়ারে গিয়ে সময় কাটাতে পারেন। আজ আপনি স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

১০. ধনু রাশি : অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনাকে উৎসাহ প্রদান করবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না এতে লোকসান হওয়া সম্ভাবনা রয়েছে। সন্তানরা তাদের কৃতিত্বের মাধ্যমে আজ আপনাকে গর্বিত করবে। আপনার স্ত্রীর সঙ্গে আজকের দিনটি দারুন হতে চলেছে।

১১. কুম্ভ রাশি : সীমাহীন শক্তি এবং উদ্যম আজ আপনাকে চেপে ধরবে। বিদেশে কোন জমিতে যদি আপনি আজকে বিনিয়োগ করেন তবে এটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। বাড়ির সমস্যা বিশেষভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ আপনার আত্মবিশ্বাস আরো স্পষ্ট হবে। আপনার স্ত্রীর সঙ্গে আজকে আপনি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করবেন।

আরোও পড়ুন » একটি ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিতেন বাংলার মহানায়ক উত্তম কুমার? অঙ্কটা জানলে চমকে যাবেন

১২. মীন রাশি : মীন রাশির জাতক জাতিকারা আজ সুস্বাস্থ্যের অধিকারী হবেন। দীর্ঘস্থায়ী বিনিয়োগ করার জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। আজ আপনার সঙ্গীর অনুপস্থিতি আপনাকে কিছুটা উত্তেজিত করে তুলবে। কাজের চাপে পরিবার এবং বন্ধু-বান্ধবকে সময় না দেওয়ার জন্য দিনের শেষে আপনার মন বিষাদে আচ্ছন্ন হবে। আজ আপনার সময়ে কোনো অবৈধ কাজের জন্য খারাপ হতে পারে। তবে বিবাহিত জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে (Today’s Horoscope)।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...