Jio: বাড়েনি সব প্ল্যানের খরচ, এই ৪ রিচার্জ প্ল্যানের দাম একই রেখেছে Jio!

Jio Recharge Plan: গ্রাহকদের ওপর একপ্রকার চাপ বাড়িয়ে জিও, এয়ারটেল এবং ভিআই তাদের ট্যারিফ প্ল্যান বৃদ্ধি করেছে। প্রায় ১১ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত রিচার্জের খরচ বৃদ্ধি পেয়েছে। আর এই…

Published By: Papiya Paul | Published On:

Jio Recharge Plan: গ্রাহকদের ওপর একপ্রকার চাপ বাড়িয়ে জিও, এয়ারটেল এবং ভিআই তাদের ট্যারিফ প্ল্যান বৃদ্ধি করেছে। প্রায় ১১ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত রিচার্জের খরচ বৃদ্ধি পেয়েছে। আর এই রিচার্জের প্ল্যানের খরচ বৃদ্ধি পাওয়ার ফলে সাধারণ মধ্যবিত্ত মানুষদের ওপর ব্যাপক প্রভাব পড়েছে। এই নিয়ে টেলিকম সংস্থা গুলোর উপর মতবিরোধ সৃষ্টি হয়েছে গ্রাহকদের।

তবে এবার গ্রাহকদের স্বস্তি দিয়ে একাধিক রিচার্জ প্ল্যানের দাম অপরিবর্তিত রেখে দিয়েছে রিলায়েন্স জিও(Jio)। তবে দাম একই রাখলেও সেই সমস্ত প্ল্যানগুলোর ভ্যালিডিটি অনেক কমিয়ে দেওয়া হয়েছে। দাম কম রেখে গ্রাহকদের সুবিধা দেওয়া হয়েছে ঠিকই কিন্তু তার সঙ্গে সুযোগ-সুবিধা কমিয়ে দেওয়া হয়েছে। চলুন তাহলে কোন কোন রিচার্জ প্ল্যানগুলোর দাম অপরিবর্তিত রয়েছে সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

Jio Offer

আরো পড়ুন: একচার্জেই ঝড়ের গতিতে ছুটবে ৪৫ কিমি! সস্তায় দুর্দান্ত মানের ইলেকট্রিক সাইকেল লঞ্চ করল আম্বানির Jio

৭৪৯ টাকা: এই রিচার্জ প্ল্যানে আগে গ্রাহকেরা প্রত্যেকদিন ২ জিবি করে ডেটা পেতেন। এর সাথে এই প্ল্যানের ভালিডিটি ছিল ৯০ দিন। এছাড়া আনলিমিটেড কল এবং এসএমএস-এর সুবিধা পাওয়া যেত। আর বাড়তি ২০ জিবি ডেটা বিনামূল্যে মিলতো। সঙ্গে আনলিমিটেড 5G। তবে আগে ৯০ দিন ভ্যালিডিটি দেওয়া হলেও এখন মাত্র ৭২ দিন ভ্যালিডিটি দেওয়া হবে। বাকি সুযোগ সুবিধা আগের মতই থাকবে।

৭১৯ টাকা: এই রিচার্জ প্ল্যানের আগে ভ্যালিডিটি ছিল ৮৪ দিন এখন সেটা কমিয়ে ৭০ দিন করা হয়েছে। তবে বাকি সুযোগ-সুবিধা আগের মতই থাকবে।

৬৬৬ টাকা: এই রিচার্জ প্ল্যানেরও ভ্যালিডিটি কমিয়ে ৭০ দিন করা হয়েছে। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৮৪ দিন পর্যন্ত। তবে আগের মতোই এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং এসএমএস-এর সুবিধা পাবেন।

২৩৯ টাকা: এই রিচার্জ প্ল্যানে আগে ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন সেই ভ্যালিডিটি কমিয়ে মাত্র ২২ দিন করা হয়েছে। আগের মতোই এই প্ল্যানে প্রত্যেক দিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...