Portable AC: বেডরুম থেকে সব জায়গাতেই নিয়ে যেতে পারবেন এসি! অল্প দামে ব্যাপক AC আনলো TATA

Portable Ac Features: জুন মাস শেষের পথে কিন্তু তবুও গরম থেকে নিস্তার পাবার সুযোগ নেই। কোথাও তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি কোথাও আবার ৫০ ডিগ্রী ছাড়িয়ে যাচ্ছে। আর তাই এই গরমের…

Published By: Papiya Paul | Published On:

Portable Ac Features: জুন মাস শেষের পথে কিন্তু তবুও গরম থেকে নিস্তার পাবার সুযোগ নেই। কোথাও তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি কোথাও আবার ৫০ ডিগ্রী ছাড়িয়ে যাচ্ছে। আর তাই এই গরমের হাত থেকে মুক্তি পেতে স্বস্তি পেতে মানুষ এয়ার কন্ডিশনার(AC) কিনছেন।

যে কোন একটি ঘরে এসি লাগানো হয়। এই এসি সব জায়গায় নিয়ে যাওয়া সম্ভব নয়। তবে এবার এই ধারণা বদলে যেতে চলেছে। আপনারা জানলে অবাক হবেন এমন একটি এসি এসেছে, এটি নিয়ে আপনি ঘুরে বেড়াতে পারবেন। এবার গ্রাহকদের জন্য এসেছে পোর্টেবল এসি। এই এসি তৈরি করেছে টাটা গ্রুপ।

আরো পড়ুন: কন্যাশ্রী অতীত! এবার আসছে ভাগ্যলক্ষ্মী যোজনা, মিলবে ৫১ হাজার টাকা! কিভাবে আবেদন করবেন?

আপনি এই এসি সঙ্গে নিয়ে যেতে পারবেন যে কোন জায়গায়। বেডরুমের পাশাপাশি ডাইনিং, রান্নাঘর সব জায়গাতেই এসি নিয়ে যেতে পারবেন। এই এসি দেওয়ালে ফিট করতে হয় না। দেওয়ালে ফুটো করে এসির ইনডোর এবং আউটডোর ইউনিট লাগাতে হয় না। তাহলে এই পোর্টেবল এসি কিভাবে কাজ করে?

এই পোর্টেবল এসির পেছন থেকে একটি আউটডোর পাইপ বেরিয়ে থাকে। যেদিকে কোন জানলার সাথে সেটিং করে দিলেই হয়ে যাবে। এরপর প্ল্যাগ গুজলেই ঠান্ডা হাওয়া আসবে। টাটা গ্রুপের এই এসি ক্রোমা থেকে কিনতে পারবেন।

আরো পড়ুন: Puri Offbeat: ভুলে যান দীঘা-পুরী! এই অচেনা সমুদ্র সৈকতে দেখতে পাবেন অনেক কিছু, মিলবে মনের শান্তি

১.৫ টন ক্ষমতার এই এসির দাম হল ৪৩,৯৯০ টাকা। আপনি যদি অনলাইনে এসে কিনে থাকেন তাহলে সেক্ষেত্রে বিভিন্ন কার্ডের মাধ্যমে কিছু অফার থাকবে তখন দাম কিছুটা কমে যেতে পারে।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...