Howrah : হাওড়ায় মাটি খুঁড়ে উদ্ধার ১২ বছরের ধর্ষিত নাবালিকার পচা গলা দেহ! জানুন বিস্তারিত

Howrah : দিল্লির ধর্ষণ কাণ্ডের ছায়া এবার হাওড়ায়। ১২ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে মাটিতে পুঁতে দেওয়া হয়েছে। এমনটাই ঘটেছে খোদ হাওড়ায়। ইতিমধ্যে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। দ্রুত যুবকের…

Published By: Debapriya Sarkar | Published On:

Howrah : দিল্লির ধর্ষণ কাণ্ডের ছায়া এবার হাওড়ায়। ১২ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে মাটিতে পুঁতে দেওয়া হয়েছে। এমনটাই ঘটেছে খোদ হাওড়ায়। ইতিমধ্যে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। দ্রুত যুবকের নাম সুশান্ত দলুই। গত মঙ্গলবার মাটি খুঁড়ে ওই কিশোরীর দেহ উদ্ধার করেছে পুলিশ।

আরোও পড়ুন » অগ্নিগর্ভ বাংলাদেশ! ক্রমশ বাড়ছে মৃতের সংখ্যা! কোন অধিকারের দাবিতে ছাত্র আন্দোলন? জানুন বিস্তারিত

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন গত শনিবার রাত আটটা নাগাদ পাড়ার একটি অনুষ্ঠান বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন ১২ বছর বয়সী ওই কিশোরী। সেই সময় তিন যুবক মুখে চাপা দিয়ে ওই কিশোরীকে টেনে নিয়ে যায় পাশের একটি ঝোপে। সেখানেই ওই কিশোরীকে গণধর্ষণ করে ওই তিন যুবক। তারপরে শ্বাসরোধ করে খুন করা হয় ওই কিশোরীকে। প্রমাণ লোপাট করতে ওই ঝোপ জঙ্গলেই কিশোরীর দেহ পুঁতে দেয় ওই তিন যুবক।

কিশোরীর কোন খোঁজ না পেয়ে হাওড়ার জয়পুর থানায় মিসিং ডায়েরি করে ওই কিশোরীর পরিবার। এরমধ্যে এলাকায় খবর ছড়ায় ঝোপ জঙ্গলে মাটিতে কিছু একটা পোঁতা আছে। এই খবর পৌঁছয় কিশোরীর পরিবারের লোকজনদের কাছে। তাদের সন্দেহ হয় এবং তারা পুলিশকে খবর দেয়। সেখানে পুলিশ পৌঁছে মাটি খোঁড়ার ব্যবস্থা করে এবং তারপরেই উদ্ধার হয় ওই ১২ বছর বয়সী কিশোরীর পচা গলা দেহ।

আরোও পড়ুন » এবার থেকে প্রতিমাসে দিতে হবে ইলেকট্রিক বিল, নতুন নিয়মের আপডেট দিল WBSEDCL

এলাকার এক বালক পুলিশদের জানাই সে ওই কিশোরীকে সুশান্ত দের সাথে যেতে দেখেছিল। এই তথ্যের ভিত্তিতেই পুলিশ সুশান্ত দলুই নামের ওই যুবককে আটক করে। এরপরে চলে দীর্ঘ জিজ্ঞাসাবাদ। যুবকের কথায় অসঙ্গতি ধরা পড়লে তাকে গ্রেফতার করা হয়। কিশোরীর দেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...