Phulki Actress Salary: মাত্র ১৯ বছরেই জবরদস্ত অভিনয়, TRP টপার ‘ফুলকি’র জন্য দিব‍্যানী পারিশ্রমিক কত পান জানেন?

Phulki Serial Actress Salary: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'ফুলকি'(Phulki)। টিআরপি তালিকায় শুরুর থেকে এই ধারাবাহিক প্রথম তিনে জায়গা ধরে রেখেছে। এই গল্পে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছেন ফুলকি ওরফে…

Published By: Papiya Paul | Published On:

Phulki Serial Actress Salary: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি'(Phulki)। টিআরপি তালিকায় শুরুর থেকে এই ধারাবাহিক প্রথম তিনে জায়গা ধরে রেখেছে। এই গল্পে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছেন ফুলকি ওরফে অভিনেত্রী দিব্যানি মন্ডল(Divyani Mondal)। প্রথম সিরিয়ালে অভিনয় করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই নায়িকা।

অনেকের মনে একটা প্রশ্ন ফুলকি চরিত্রের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী? এই সিরিয়ালের শুরু থেকেই অসাধারণ অভিনয় গুণ, তার সঙ্গে সুন্দর ডায়লগ, ভাব ভঙ্গিমা সমস্ত কিছুতেই মন জয় করেছেন তিনি। শ্বাসকষ্ট নিয়েও বক্সিং শেখার জেদ নিয়ে এই সিরিয়ালের কাহিনী শুরু হয়েছিল।

আরো পড়ুন: SBI Loan: মাত্র কয়েক মিনিটেই হাতে পাবেন টাকা! নথিপত্র ছাড়া ঘরে বসেই ইনস্ট্যান্ট লোন দিচ্ছে SBI

যদিও ধীরে ধীরে সিরিয়ালের গল্প অনেক বদলে গিয়েছে। এখন তো রোহিত স্যারের মনের মত হয়ে উঠেছেন ফুলকি। আর এই অসাধারণ গল্পের জন্যও টিআরপি তালিকায় দুর্দান্ত রেজাল্ট করছে এই ধারাবাহিক। মাত্র ১৯ বছর বয়সে বাংলা টেলিভিশনের সেরা অভিনেত্রীদের তালিকায় জায়গা করে নিয়েছেন এই নায়িকা।

আর এত ভালো যার অভিনয় গুণ তার পারিশ্রমিকের নিশ্চয়ই অনেকে বেশি হবে। বিভিন্ন ওয়েবসাইট ও ভিডিও সূত্রে জানা গিয়েছে বর্তমানে প্রায় ১ লক্ষ ১২ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি। শুরুর দিকে তারা এত টাকা পারিশ্রমিক ছিল না। শুরুর দিকে ৬০ হাজার টাকা পারিশ্রমিক তাকে দেওয়া হতো। তবে পরবর্তীকালে টিআরপি ও জনপ্রিয়তা বেড়ে যাওয়ার ফলে পারিশ্রমিক ও বেড়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

আরো পড়ুন: BSNL: এবার পস্তাবে Jio, Airtel, Vi! সবচেয়ে সস্তায় আনলিমিটেড কলের প্ল্যান দিচ্ছে BSNL, সঙ্গে মিলবে অতিরিক্ত সুবিধা

অভিনেত্রীর বয়স মাত্র ১৯। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন এই নায়িকা। মুর্শিদাবাদের মেয়ে এখন যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়ছেন তিনি। এই ধারাবাহিক প্রথম হলেও এর আগে বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছে তিনি। সোশ্যাল মিডিয়াতেও ফুলকি বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে কয়েক রকম ফলোয়ার রয়েছে এই অভিনেত্রীর।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...