Reliance Jio: এবার স্বস্তি পাবেন জিও গ্রাহকরা! তিনটি ধামাকাদার রিচার্জ প্ল্যান নিয়ে এলো

Reliance Jio New Recharge Plan : দেশের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর হল রিলায়েন্স জিও (Reliance Jio)। সম্প্রতি এই টেলিকম সংস্থা তাদের প্রত্যেকটি রিচার্জ প্ল্যান ২২ থেকে ২৫ শতাংশ বৃদ্ধি করেছে।…

Published By: Debapriya Sarkar | Published On:

Reliance Jio New Recharge Plan : দেশের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর হল রিলায়েন্স জিও (Reliance Jio)। সম্প্রতি এই টেলিকম সংস্থা তাদের প্রত্যেকটি রিচার্জ প্ল্যান ২২ থেকে ২৫ শতাংশ বৃদ্ধি করেছে। জিও তার শুলকো ব্যবহার করার পরে সম্প্রতি তিনটি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে। এই প্ল্যান গুলি বিশেষ করে সেই সমস্ত জন্য যারা প্রতিদিন 1 জিবি বা 1.5 জিবি ডেটা ব্যবহার করেন। এই ডেটা বুস্টার প্ল্যানগুলির বৈধতা অন্যান্য সক্রিয় প্ল্যানের মতোই।

আরোও পড়ুন » রান্নার গ্যাসের খরচ কমানোর ম্যাজিক ট্রিক্স, যা সকল গৃহিণীদের জানা দরকার

নতুন জিও ডেটা বুস্টার প্ল্যানের দাম 51 টাকা, 101 টাকা এবং 151 টাকা। এই ডেটা বুস্টার প্ল্যানগুলি Jio-এর ওয়েবসাইটে ট্রু আনলিমিটেড আপগ্রেড বিভাগের অধীনে রাখা হয়েছে। এই তিনটি প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে মনে রাখবেন, এই প্ল্যানগুলি 479 টাকা এবং 1899 টাকার প্রিপেড প্ল্যানের সাথে রিচার্জ করা যাবে না। আসুন এই প্ল্যান গুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

• 51 টাকার ডেটা বুস্টার প্ল্যান –

সবথেকে সস্তার ডেটা বুস্টার প্ল্যান হলো 51 টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা 3GB 4G মোবাইল ডেটা পেয়ে থাকেন। 3GB ডেটা শেষ হয়ে গেলে গ্রাহকরা 44 কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

• 101 ও 151 টাকার ডেটা বুস্টার প্ল্যান –

আপনি যদি এমন জায়গায় থেকে থাকেন যেখানে 5G সংযোগ পাওয়া যায়, সেক্ষেত্রে আপনি আপনি 101 টাকা এবং 151 টাকার ডেটা বুস্টার প্ল্যান দুটির একটি বেছে নিতে পারেন। 101 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যানে 6GB 4G ডেটা এবং 151 টাকার প্ল্যানে 9GB 4G ডেটা পাওয়া যাচ্ছে।

• আরও 4টি নতুন 4G ডেটা প্ল্যান হলো – 

১. 4G ডেটার জন্য 139 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। এই প্ল্যানে গ্রাহকরা 12GB ডেটা পাবেন।

২. 69 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যানে 6GB deta paben গ্রাহকরা।

৩. 29 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যানে 2 GB ডেটা পাবেন গ্রাহকরা।

৪. 19 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যানে 1GB ডেটা পাবেন গ্রাহকরা।

আরোও পড়ুন » এক মাসের টাকায় ১৫০ দিনের ভ্যালিডিটি, আকর্ষণীয় অফার দিচ্ছে BSNL

• কোথা থেকে রিচার্জ করতে পারবেন?

এই ডেটা বুস্টার প্ল্যানগুলি Jio-এর ওয়েবসাইট, MyJio অ্যাপ বা Jio স্টোর থেকে রিচার্জ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা চাইলে এই ডেটা বুস্টার প্ল্যানগুলি Google Pay, Amazon Pay, PhonePe এবং Paytm-এর মতো UPI অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে পারবেন।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...