July Lucky Zodiac Sign: জুলাই মাসে ফুলেফেঁপে উঠবে অর্থ, সাফল্যের চূড়ায় থাকবে ৩ রাশি

Astrological Opinion : জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী, আগামী মাস অর্থাৎ জুলাই মাসে গ্রহণক্ষত্রের বিরাট যোগ হতে চলেছে। এই মাসে বড় গ্রহ স্থান পরিবর্তন করতে চলেছে যার বিরাট প্রভাব পড়বে ১২…

Published By: Debapriya Sarkar | Published On:

Astrological Opinion : জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী, আগামী মাস অর্থাৎ জুলাই মাসে গ্রহণক্ষত্রের বিরাট যোগ হতে চলেছে। এই মাসে বড় গ্রহ স্থান পরিবর্তন করতে চলেছে যার বিরাট প্রভাব পড়বে ১২ রাশির জাতক জাতিকাদের উপর। জুলাই মাসে সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল সহ চারটি প্রধান গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহের এইরূপ রাশি পরিবর্তনের ঘটনা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

আরোও পড়ুন >> এইসব ব্যক্তিদের আধার কার্ড বাতিল করছে কেন্দ্র সরকার, তালিকায় আপনার নাম নেই তো? চেক করে নিন

অযোধ্যার জ্যোতিষী পণ্ডিত কল্কি রাম জানান, এই বছর জুলাই মাসের প্রথম সপ্তাহে অর্থাৎ ৭ ই জুলাই থেকে ধনদাতা শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। এর পরে, ১২ই জুলাই মঙ্গল মেষ রাশিতে এবং ১৬ই জুলাই সূর্য দেব কর্কট রাশিতে প্রবেশ করবে। এরপর ১৯শে জুলাই বুধ কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে এবং ৩১শে জুলাই শুক্রও কর্কট রাশিতে প্রবেশ করবে।

জুলাই মাস জুড়ে গ্রহদের এরূপ রাশি পরিবর্তনের প্রভাব পড়তে চলেছে একাধিক রাশির জাতক-জাতিকাদের উপর। জ্যোতিষ বিদদের মতে, অন্যান্য রাশিদের তুলনায় সব থেকে বেশি লাভজনক হতে চলেছে তিনটি রাশির জাতক জাতিকাগণ। আসুন জেনে নিন কোন রাশির জাতক-জাতিকাদের উপর গ্রহের পরিবর্তন সব থেকে বেশি প্রভাব ফেলবে।

১. কন্যা রাশি –

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য জুলাই মাস অত্যন্ত শুভ। এই মাসে কন্যা রাশির জাতক জাতি গন অত্যন্ত লাভবান হতে চলেছে। কর্মজীবনে বাঁধা মুক্ত হওয়ার পাশাপাশি চাকরিতেও পদোন্নতি হতে চলেছে কন্যা রাশির জাতক-জাতিকাদের। এছাড়া ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এদের। এর পাশাপাশি বকেয়া টাকা ফেরত, ব্যবসায় উন্নতি ও দাম্পত্য জীবন সুখের হবে কন্যা রাশির জাতক জাতিকাদের।

২. মীন রাশি –

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য জুলাই মাস একটি উত্তম মাস হতে চলেছে। প্রতিটি কর্ম ক্ষেত্রে সফলতা পাবে এই রাশির জাতক-জাতিকগণ। মন খুশি থাকার পাশাপাশি এবং সাফল্যের পথে আসা বাঁধা অতিক্রম করতে সফল হবেন মীন রাশির জাতক-জাতিকারা।

আরোও পড়ুন >> বলুন তো পৃথিবীর প্রথম ফল কোনটি? ৯৯% মানুষই ব্যর্থ হয়েছেন

৩. ধনু রাশি –

ধনু রাশি যাদের জাতিকাদের জন্য জুলাই মাসটি খুবই গুরুত্বপূর্ণ একটি মাস হতে চলেছে। এই মাসে ধনু রাশির জাতক-জাতিকাদের সামাজিক মর্যাদা বৃদ্ধি পাশাপাশি কর্মজীবনের সমস্ত বাধা থেকে মুক্তি ও সম্পদ বৃদ্ধি সম্ভাবনা রয়েছে। এই মাসে ধনু রাশির জাতক জাতিকাগণ আত্মবিশ্বাসের পরিপূর্ণ থাকবে। এছাড়া সমস্ত লক্ষ্য পূরণের পাশাপাশি স্ত্রীর সাথে সম্পর্কের মধুরতা বৃদ্ধি পাবে।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...

আরও পড়ুন