Flipkart GOAT Sale 2024 : সর্বকালের শ্রেষ্ঠ অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট, জানুন কবে থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট G.O.A.T সেল

Flipkart GOAT Sale : যারা নতুন নতুন প্রোডাক্ট কেনার কথা ভাবছেন তাদের জন্য এবার Flipkart নিয়ে এসেছেন সুবর্ণ সুযোগ। সম্প্রতি এই সংস্থা তাদের G.O.A.T Sale এর ঘোষণা করেছে সংস্থার ওয়েবসাইটে।…

Published By: Debapriya Sarkar | Published On:

Flipkart GOAT Sale : যারা নতুন নতুন প্রোডাক্ট কেনার কথা ভাবছেন তাদের জন্য এবার Flipkart নিয়ে এসেছেন সুবর্ণ সুযোগ। সম্প্রতি এই সংস্থা তাদের G.O.A.T Sale এর ঘোষণা করেছে সংস্থার ওয়েবসাইটে। স্মার্ট ফোন থেকে শুরু করে হোম এপ্লায়েন্স সহ অন্যান্য সমস্ত ক্যাটাগরির প্রোডাক্টে পাওয়া যাবে অসাধারণ ছাড়। আসুন বিশদে জেনে নিন G.O.A.T Sale সম্পর্কিত কিছু তথ্য।

আরোও পড়ুন » বাড়িতে শুরু করুন এই ফলের চাষ, হাতে আসবে লাখ লাখ টাকা! কম সময়ে হবেন লাখপতি

সংস্থার নোটিশ অনুযায়ী জানা গিয়েছে Flipkart G.O.A.T sale (Greatest Of All Time Sell) আগামী ২০ই জুলাই থেকে শুরু হবে এবং এটি চলবে আগামী ২৫শে জুলাই পর্যন্ত। এই সেলে আপনি স্মার্ট ফোন, ল্যাপটপ, মোবাইল, হোম অ্যাপ্লায়েন্স এর দামে সর্বোচ্চ ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়া অন্যান্য প্রডাক্টও থাকবে আকর্ষণীয় ছাড় ও Flipkart বেনিফিট।

• Flipkart G.O.A.T sale এ যে স্মার্টফোনগুলোতে বিশেষ ছাড় থাকবে –

Flipkart সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত অনুযায়ী জানা গিয়েছে, Flipkart G.O.A.T sale এ অ্যাপেল, স্যামসাঙ, মোটোরোলা, ভিভো, পোকো, রিয়েলমি, MI, নাথিং, ইনফিনিক্স এবং ওপ্পো ব্র্যান্ডের ফোনে দারুণ ডিসকাউন্ট পাওয়া যাবে। এই কোম্পানির মোবাইল গুলোতে ৫০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো কস্ট EMI অফারও থাকবে। তবে কোন ফোনে কত শতাংশ ডিসকাউন্ট থাকবে সেই বিষয়ে কিছু স্পষ্ট জানা যায়নি। জানি রাখি, Flipkart G.O.A.T sale চলাকালী সুপার কয়েন এর মাধ্যমে কেনাকাটা করলে অ্যাডিশনাল ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া ওয়েবসাইটের পে লেটার প্ল্যাটফর্মের মাধ্যমে ১ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট নেওয়ার সুবিধা থাকবে।

Flipkart GOAT Sale

আরোও পড়ুন » কুড়ি মিনিটে বানিয়ে ফেলুন একেবারে রেস্টুরেন্ট স্টাইল বিরিয়ানি বাড়িতেই, জানুন উপকরণ ও পদ্ধতি

ইতিমধ্যে Flipkart শপিং সাইটে Samsung Galaxy Z Flip 6 এবং Fold 6 ফোনের প্রি অর্ডার শুরু হয়ে গেছে। এছাড়া আজ অর্থাৎ ১৭ই জুলাই থেকে Moto G85 5G ফোনের সেল শুরু হয়ে গিয়েছে। কিছুদিন আগেই লঞ্চ হওয়া CMF Phone 1 ফোনের সেলও শুরু হবে আজ থেকে। এছাড়া ৪০০ এরও বেশি নতুন প্রোডাক্ট লঞ্চ হবে এই সেলে। সমস্ত নতুন নতুন প্রোডাক্টে বিশেষ অফার থাকবে।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...