Extramarital Affaire : পরকীয়ার জেরে সদ্যোজাত সন্তানকে মাটিতে পুঁতে খুনের চেষ্টা, কান্নার আওয়াজ শুনে মাটি খুঁড়ে সদ্যজাতকে উদ্ধার করলো গ্রামবাসী

Extramarital Affaire : পরকীয়ার জেরে সন্তান প্রসবের পর তাকে মাটিতে পুঁতে হত্যা করতে চাইল সন্তানের মা। এই অভিযোগের ভিত্তিতে চাঞ্চল্য ছড়িয়েছে মন্দিরবাজারের সদাশিবপুর এলাকায়। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে…

Published By: Debapriya Sarkar | Published On:

Extramarital Affaire : পরকীয়ার জেরে সন্তান প্রসবের পর তাকে মাটিতে পুঁতে হত্যা করতে চাইল সন্তানের মা। এই অভিযোগের ভিত্তিতে চাঞ্চল্য ছড়িয়েছে মন্দিরবাজারের সদাশিবপুর এলাকায়। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই অভিযুক্ত সদ্য মা হওয়া মহিলাকে।

আরোও পড়ুন » হাওড়ায় মাটি খুঁড়ে উদ্ধার ১২ বছরের ধর্ষিত নাবালিকার পচা গলা দেহ! জানুন বিস্তারিত

গ্রামবাসীদের অভিযোগ, প্রতিবেশী এক যুবকের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত মহিলা। এই পরকীয়ার জেরে অন্তঃসত্ত্ব হন ওই মহিলা। সম্প্রতি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সেই সন্তানকে বাড়ির পাশে একটি ঝোপের মধ্যে মাটি খুঁড়ে পুঁতে ফেলার চেষ্টা করেন ওই অভিযুক্ত গৃহবধূ। কিন্তু বাচ্চাটির কান্না শব্দে ছুটে আসা গ্রামবাসী। গ্রামবাসীরা উদ্ধার করেন বাচ্চাটিকে। যদিও গ্রামবাসীরা আসতে আসতে বাচ্চাটিকে পুঁতে ফেলা হয়েছিল। কিন্তু মহিলাকে সরিয়ে মাটি খুঁড়ে বাচ্চাটাকে উদ্ধার করা হয়। এরপর বাচ্চাটি কে মগরাহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। বাঁচানো সম্ভব হয়নি ওই সদ্যজত শিশুকে।

আরোও পড়ুন » অগ্নিগর্ভ বাংলাদেশ! ক্রমশ বাড়ছে মৃতের সংখ্যা! কোন অধিকারের দাবিতে ছাত্র আন্দোলন? জানুন বিস্তারিত

শিশুটির মৃত্যুর খবরে হবে ফেটে পড়ে সদাশিবপুর এলাকার গ্রামবাসী। এরপর সদাশিবপুর এলাকার স্থানীয় থানায় ওই অভিযুক্ত মহিলা ও তার প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন গোটা গ্রামবাসী। অভিযোগের ভিত্তিতেই ওই অভিযুক্ত মহিলা ও তার প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...