Jio, Airtel-র পর এবার রিচার্জের দাম অনেকটা বাড়াল এই সংস্থা! মাথায় হাত গ্রাহকদের

Recharge Plan Price Hike: মাত্র দু'দিন আগেই রিচার্জের দাম বাড়িয়েছিল রিলায়েন্স জিও এবং এয়ারটেল। এবার এই দুই সংস্থার পর রিচার্জের দাম এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিল ভোডাফোন-আইডিয়া। আপনিও যদি একজন…

Published By: Papiya Paul | Published On:

Recharge Plan Price Hike: মাত্র দু’দিন আগেই রিচার্জের দাম বাড়িয়েছিল রিলায়েন্স জিও এবং এয়ারটেল। এবার এই দুই সংস্থার পর রিচার্জের দাম এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিল ভোডাফোন-আইডিয়া। আপনিও যদি একজন ভোডাফোন-আইডিয়ার(VI )গ্রাহক হন তাহলে আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনার জন্য।

ভোডাফোন আইডিয়া রিচার্জের দাম বৃদ্ধি: রিলায়েন্স জিও এবং এয়ারটেলের দেখানো পথেই পা বাড়িয়েছে ভোডাফোন আইডিয়া। তাদের পোস্টপেইড এবং প্রিপেইড প্ল্যানের ক্ষেত্রে দাম অনেকটা বাড়িয়ে দিয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী ৪ জুলাই থেকে এই নতুন দাম কার্যকর হবে।

Vi

আরো পড়ুন: Investment: এই স্কিমে প্রতি মাসে ইনভেস্ট করুন ২০০০ টাকা! ২০ বছর পর যা রিটার্ন আসবে, গুণে শেষ হবে না

নতুন রিচার্জ প্ল্যানের দামগুলি জানুন:

এখন নতুন রিচার্জ প্ল্যানে ১৭৯ টাকার প্ল্যানটির দাম বেড়ে ১৯৯ টাকা হয়েছে। আবার ৮৪ দিনের আনলিমিটেড ভয়েস প্ল্যানের ৪৫৯ টাকার দাম বেড়ে ৫০৯ টাকা হয়েছে। এছাড়া ৩৬৫ দিনের ১৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম বেড়ে ১৯৯৯ টাকা হয়েছে। ২৬৯ টাকার প্ল্যানের দাম ২৯৯ টাকা এবং ২৯৯ টাকার প্ল্যানের দাম বেড়ে হয়েছে ৩৪৯ টাকা।

এছাড়া ৩১৯ টাকার প্ল্যানের দাম বেড়ে হয়েছে ৩৭৯ টাকা। এর পাশাপাশি ডেটা এড অন প্ল্যানের ক্ষেত্রে ১৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ২২ টাকা, আর ৩৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৪৮ টাকা। এই প্ল্যানগুলির ভ্যালিডিটি যথাক্রমে ১ দিন এবং ৩ দিন।

আরো পড়ুন: ICICI Bank: ৭.৭৫ শতাংশ সুদ! ফিক্সড ডিপোজিটে চড়া সুদ দিচ্ছে ICICI ব্যাঙ্ক, মিস করলে পস্তাবেন

পোস্টপেইড প্ল্যানের দাম কত বেড়েছে? এক্ষেত্রে ৪০১ টাকার মাসিক প্ল্যান বেড়ে হয়েছে ৪৫১ টাকা, আর ৫০১ টাকার মাসিক প্ল্যান বেড়ে হয়েছে ৫৫১ টাকা। এছাড়া ৬০১ টাকার ফ্যমিলি প্ল্যান বেড়ে হয়েছে ৭০১ টাকা এবং ১০০১ টাকার ফ্যমিলি প্ল্যান বেড়ে হয়েছে ১২০১ টাকা।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...