Airtel: এবার হু হু করে বাড়বে গ্রাহক, মাত্র ৯ টাকায় নতুন প্ল্যান Airtel-র! রাতের ঘুম উড়েছে Jio-র

Airtel's Cheapest Recharge Plan: ভারতে যে কয়েকটি টেলিকম সংস্থা রয়েছে তার মধ্যে সবার ওপরে স্থান রয়েছে জিও এবং এয়ারটেলের(Airtel)। বিশেষত জিওর গ্রাহক সংখ্যা অন্যান্য টেলিকম সংস্কার তুলনায় সবথেকে বেশি। দীর্ঘমেয়াদি…

Published By: Papiya Paul | Published On:

Airtel’s Cheapest Recharge Plan: ভারতে যে কয়েকটি টেলিকম সংস্থা রয়েছে তার মধ্যে সবার ওপরে স্থান রয়েছে জিও এবং এয়ারটেলের(Airtel)। বিশেষত জিওর গ্রাহক সংখ্যা অন্যান্য টেলিকম সংস্কার তুলনায় সবথেকে বেশি। দীর্ঘমেয়াদি এবং সাশ্রয়ী রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও সবার উপরে।

আর এই টেলিকম বাজারের প্রতিযোগিতায় টিকে থাকার জন্য গ্রাহকদের নিত্যনতুন অফার প্রদান করছে এয়ারটেল। সস্তায় বেশ কিছু পরিষেবা দিচ্ছে এই সংস্থা। প্রত্যেকটি সংস্থায় একে অপরকে টক্কর দেওয়ার জন্য জবরদস্ত প্ল্যান নিয়ে আসছে।

আরো পড়ুন: এবার আপনিও হতে পারেন ‘কোটিপতি’! মাসে মাসে ৫ হাজার জমিয়েই হবেন ১ কোটির মালিক

আর এবার এয়ারটেল মাত্র ৯ টাকায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। নিশ্চয়ই শুনে অবাক হচ্ছেন, বর্তমান বাজারে ৯ টাকায় কোন রিচার্জ প্ল্যান থাকতে পারে এ কথা বিশ্বাস করা মুশকিল। আবার এই ৯ টাকায় এয়ারটেল এমন কিছু দিচ্ছে যা সত্যি অবিশ্বাস্য। অনেকেই মনে করছেন এই ৯ টাকার রিচার্জ প্ল্যানের বিনিময়ে এয়ারটেল মুকেশ আম্বানির জিওর মত টেলিকম সংস্থাকেও টেক্কা দিতে পারবে।

এয়ারটেল মাত্র ৯ টাকার যে রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে সেই রিচার্জ প্ল্যানে গ্রাহকদের এক ঘন্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ দেবে। তবে আনলিমিটেড ডেটা দেওয়ার প্রসঙ্গ থাকলেও ১০ জিবি পর্যন্ত হাই স্পিড ডাটা পাওয়া যাবে। এরপর বাকি সময় ৬৪ কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

আরো পড়ুন: Bank Holiday: জুলাই মাসে প্রায় অর্ধেক দিনই বন্ধ থাকবে ব্যাঙ্ক, এক নজরে দেখে নিন ছুটির তালিকা তালিকা

এই ৯ টাকায় রিচার্জ প্ল্যান এনে সত্যিই শোরগোল তুলে দিয়েছে এয়ারটেল। তবে একটা জিনিস মনে রাখতে হবে এই রিচার্জ প্ল্যান ব্যবহার করতে হলে গ্রাহকের নম্বরে যেকোনো একটি অ্যাক্টিভ প্ল্যান থাকতে হবে আর এই রিচার্জ প্ল্যানের রিচার্জ করতে হলে airtel থ্যাঙ্কস আপ অথবা এয়ারটেলের যে ওয়েবসাইট আছে সেখান থেকেই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করতে পারবেন ।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...

আরও পড়ুন