18th July 2024 Horoscope : দাম্পত্য কলহ নাকি সুখ? কার ভাগ্যের চাকা ঘুরবে আজ? জানুন ১৮ই জুলাই ২০২৪ এর রাশিফল

18th July 2024 Horoscope : আজ ১৮ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলবে? কাদের থাকতে হবে সাবধানে? জানুন গ্রহ-নক্ষত্রের চাল।…

Published By: Debapriya Sarkar | Published On:

18th July 2024 Horoscope : আজ ১৮ই জুলাই বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য একটি দারুন দিন হতে পারে। কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলবে? কাদের থাকতে হবে সাবধানে? জানুন গ্রহ-নক্ষত্রের চাল। আসুন জেনে নিন আজকের দিনটি আপনার জন্য কেমন (Today’s Horoscope)।

আরোও পড়ুন » ৫০ বছর ধরে কেন পরিত্যাক্ত এই ষ্টেশন? জানুন কোন অজানা রহস্য লুকিয়ে আছে এই স্টেশনকে ঘিরে

১. মেষ রাশি : কাজের ব্যাপারে মনোযোগী হতে হবে। সামাজিক সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ‌ তবে একটু সাবধানে চলাফেরা করা উচিত, কারণ বিপদের যোগ রয়েছে। বিদেশি বাণিজ্যের সাথে যুক্ত হলে ভালো লাভের সম্ভাবনা আছে। আজ কোন তৃতীয় ব্যক্তির দ্বারা আপনার এবং আপনার সঙ্গীরির মধ্যে সমস্যা তৈরি হতে পারে। তবে আপনারা দুজনেই তা সামলা নেবেন।

২. বৃষ রাশি : কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। গান বাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। তবে আজ আপনার অর্থের পরিমাণ বৃদ্ধি হওয়ায় আপনার মনে শান্তি বজায় থাকবে। আপনার প্রেমের সম্পর্ক দৃঢ় এবং সমৃদ্ধ রাখতে কোনো তৃতীয় ব্যক্তির কথা শুনে সম্পর্কে কোনো মতামত নেবেন না। তর্কে জয়লাভ করবেন। অসৎ কাজের জন্য মন কষ্ট বাড়তে পারে। আজ আপনার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় পরিবর্তন আসতে পারে। কর্মস্থানে উন্নতির সম্ভাবনা রয়েছে।

৩. মিথুন রাশি : আপনার উপর অনেক দায়িত্ব নির্ভর করবে। যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ। আজ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কারোর সাথে আলোচনা করতে পারেন। প্রেম ঘটিত সম্পর্ক নিয়ে বাড়িতে বিবাহ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। দূরে ভ্রমণের পরিকল্পনা হওয়ার সম্ভাবনা আছে। হঠাৎ অর্থ লাভের সুযোগ রয়েছে। তবে বাড়তি খরচের জন্য চাপ বাড়তে পারে।

৪. কর্কট রাশি : চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে সফল হবেন। ‌কাউকে খারাপ কথা বলার জন্য অনুতাপ হবে। সংসারে ব্যয় বৃদ্ধি হওয়ায় চাপে থাকবেন। সামাজিক কাজে দায়িত্ব বাড়বে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। আপনার কাজের চাপ কিংবা কোনো কারণ ছাড়াই আপনার স্ত্রীর সঙ্গে আজ ঝগড়া হবে।

৫. সিংহ রাশি : সুস্বাস্থ্যের জন্য খাওয়া-দাওয়ার উপর বিশেষ নজর রাখা প্রয়োজন। সন্তানের পড়াশোনার ক্ষেত্রে প্রচুর অর্থব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ অতিথি আগমনে আজ সন্ধ্যায় আপনার বাড়ি আনন্দে ভরে উঠবে। প্রেমের সম্পর্ক নিয়ে আশা থাকবে। তবে সারাদিন কোনো ভয় আপনাকে দুশ্চিন্তায় ফেলবে। প্রতিবেশীদের সঙ্গে বুঝে কথা বলুন। স্ত্রীর জন্য কাজের সুযোগ পাবেন।

৬. কন্যা রাশি : খারাপ সঙ্গ থেকে দূরে থাকুন। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। ‌ব্যবসার সমস্যা বৃদ্ধির সম্ভাবনা। ‌ সন্তানের জন্য আজ আপনার গর্ববোধ হবে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য বাড়িতে বিবাদ হওয়ার সম্ভাবনা। জ্যোতিষ চর্চা থেকে আয় হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ভ্রমণ বন্ধ হয়ে যাবে।

৭. তুলা রাশি : কাজের ক্ষেত্রে ভালো যোগাযোগ হবে। বাতের ব্যথা জনিত সমস্যায় ভুগতে হতে পারে। মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগাসন করা শুরু করুন। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর থেকে পাওয়া বার্তা আজ আপনার মনোবল বাড়িয়ে তুলতে সাহায্য করবে। বুদ্ধির ভুলে কাজে কিছু ত্রুটি হতে পারে। আজ আপনার স্ত্রী এর জন্য মায়ের সাথে বিবাদ ও মনকষ্ট বাড়বে। স্ত্রীর সাথে পুরনো ভালোবাসার মুহূর্ত আজ আপনার হৃদয়ে পোষণ হবে।

৮. বৃশ্চিক রাশি : ভ্রমণের জন্য বাড়তি খরচ হবে। আজ আপনি কোন উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। কর্মস্থানে ব্যস্ততার কারণে শারীরিক কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার ব্যাপারে কোন উচ্চপদস্থ ব্যক্তির সাথে আলোচনা করুন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবিদার হবে। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আজ আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। প্রেমের সম্পর্কে ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য দারুন।

৯. মকর রাশি : চাকরির ক্ষেত্রে উন্নতির সুযোগ। তবে ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাড়তে পারে। আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালোবাসা বিরাজমান হবে। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আজ আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। তবে অবশেষে আপনি উপলব্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

১০. ধনু রাশি : আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আজ আপনাকে ভারমুক্ত ও খুশি রাখবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আজ গ্রহের স্থান আপনার অনুকূলে বিরাজ করবে। পারিবারিক দায়বদ্ধতা গুলিতে আজ আপনার মনোযোগের প্রয়োজন। আজ আপনার এমন এক ব্যক্তির সঙ্গে দেখা হবে যে তার জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবে। পেটের সমস্যায় ভুগতে হতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হবেন। দাম্পত্য কলহের কারণে মনকষ্ট বাড়বে।

১১. কুম্ভ রাশি : শারীরিক কষ্টের কারণে কাজের সময় নষ্ট হবে। ব্যবসায়িক বিবাদ থেকে সাবধানে থাকুন। সন্তানের জন্য বাড়তি খরচ বৃদ্ধি পাবে। বেকারদের জন্য চাকরির সুযোগ আসতে পারে। আশানুরূপ আয় বৃদ্ধির সম্ভাবনা।‌ দাম্পত্য সম্পর্কের উন্নতি ঘটবে।

আরোও পড়ুন » সর্বকালের শ্রেষ্ঠ অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট, জানুন কবে থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট G.O.A.T সেল

১২. মীন রাশি : অতিরিক্ত পরিমাণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। দুর্ঘটনা থেকে সাবধান থাকতে হবে। মতপার্থক্যের দরুন ব্যক্তিগত সম্পর্ক ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের বন্ধুর সাথে যোগাযোগ হতে পারে। আজ আপনি জানতে পারবেন যাকে এতদিন আপনার কর্মক্ষেত্রে শত্রু হিসেবে বিবেচনা করেছেন সে আসলেই আপনার শুভাকাঙ্ক্ষী। আজ আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে (18th July 2024 Horoscope)।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...