Fixed Deposit: IDBI ব্যাঙ্কের বিশেষ FD, মাত্র ৩৭৫ দিনে হতে পারবেন কোটিপতি! জানুন কিভাবে?

IDBI Bank Fixed Deposit: আর মাত্র ৭ দিন বাকি। এরপরেই শেষ হয়ে যাবে সুবর্ণ এক সুযোগ। যে সুযোগে বিনিয়োগকারীরা প্রচুর প্রচুর টাকা সঞ্চয়ের সুযোগ পাবেন। এবার IDBI ব্যাঙ্ক কোটি কোটি…

Published By: Papiya Paul | Published On:

IDBI Bank Fixed Deposit: আর মাত্র ৭ দিন বাকি। এরপরেই শেষ হয়ে যাবে সুবর্ণ এক সুযোগ। যে সুযোগে বিনিয়োগকারীরা প্রচুর প্রচুর টাকা সঞ্চয়ের সুযোগ পাবেন। এবার IDBI ব্যাঙ্ক কোটি কোটি গ্রাহকের জন্য ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে দুর্দান্ত অফার দিচ্ছে। এই অফারের সুযোগ রয়েছে আগামী ৩০ শে জুন ২০২৪ পর্যন্ত।

এখানে মাত্র ৩৭৫ দিনের ফিক্সড ডিপোজিটে ৭.৬০ শতাংশ। অল্প সময়ের ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে যদি মোটা টাকা রিটার্ন পেতে চান, তাহলে এখানে অর্থ বিনিয়োগ করতে পারেন। IDBI ব্যাংক ৩০০ দিন, ৩৭৫ দিন এবং ৪৪৪ দিনের বিশেষ ফিক্সড ডিপোজিট স্কিম চালু করা হয়েছে। যেখানে ৭.৭৫ শতাংশ পর্যন্ত সুদ দেওয়া হচ্ছে।

Profitable Business Idea

আরো পড়ুন:  Ola Electric Bike: ভুলে যান স্কুটার, এবার মারকাটারি লুকে ই-বাইক নিয়ে আসছে OLA! দাম জানলে ভিরমি খাবেন

এই বিশেষ স্কিমটি ৩০ শে জুন ২০২৪ পর্যন্তই গ্রাহকদের জন্য উপলব্ধ রয়েছে। এই ব্যাংকের ওয়েবসাইট অনুসারে জানা গিয়েছে যে আইডিবিআই ব্যাংকের নিয়মিত গ্রাহক এনআরআই এবং এনআরও-দের এই ফিক্সড ডিপোজিটের ৪৪৪ দিনের মেয়াদে ৭.২৫ শতাংশ হারে সুদ দেওয়া হচ্ছে।

এই ব্যাংক সিনিয়র সিটিজেনদের ৩৭৫ দিনের উৎসব ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে ৭.৬০ শতাংশ সুদ দিচ্ছে। আর সাধারণ গ্রাহক এনআরআই এবং এনআরও এই গ্রাহকদের ৩৭৫ দিনের ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে ৭.১০ শতাংশ সুদ দিচ্ছে। এর পাশাপাশি এই ব্যাংক এই ফিক্সড ডিপোজিটে সময়ের আগে টাকা তোলা এবং টাকা বন্ধ করারও সুবিধা দিচ্ছে।

Money Making Tips

আরো পড়ুন: BSNL Recharge Plan: মাত্র ৮৮ টাকার রিচার্জেই বাজিমাত BSNL-র! মাথায় হাত Jio-Airtel-র

আর আইডিবিআই ব্যাঙ্ক সিনিয়র সিটিজেনদের ৩০০ দিনের উৎসব ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে ৭.৫৫ শতাংশ সুদ দিচ্ছে। আবার ওই একই সময়ে সাধারণ গ্রাহক, এনআরআই, এনআরও গ্রাহকদের ৩০০ দিনের ফিক্সড ডিপোজিটে ৭.০৫ শতাংশ সুদ দিচ্ছে।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...

আরও পড়ুন