Ola Electric Bike: ভুলে যান স্কুটার, এবার মারকাটারি লুকে ই-বাইক নিয়ে আসছে OLA! দাম জানলে ভিরমি খাবেন

Ola Electric Bike To Launch: বাইকপ্রেমীদের জন্য দুর্দান্ত খবর। এবার ওলা ইলেকট্রিক(Ola Electric Bike) এই প্রথম মার্কেটে নিয়ে আসতে চলেছে ইলেকট্রিক বাইক। জানা গিয়েছে, আগামী ২০২৬-এর মধ্যেই এই ইলেকট্রিক বাইক…

Published By: Papiya Paul | Published On:

Ola Electric Bike To Launch: বাইকপ্রেমীদের জন্য দুর্দান্ত খবর। এবার ওলা ইলেকট্রিক(Ola Electric Bike) এই প্রথম মার্কেটে নিয়ে আসতে চলেছে ইলেকট্রিক বাইক। জানা গিয়েছে, আগামী ২০২৬-এর মধ্যেই এই ইলেকট্রিক বাইক নিয়ে আসবে ওলা ইলেকট্রিক।

এর সাথে এটাও জানা গিয়েছে যে চারটি নতুন ইলেকট্রিক বাইক নিয়ে মার্কেটে ধামাকাদার এন্ট্রি নেবে ওলা। এই সংস্থা এবার স্কুটারের বদলে ইলেকট্রিক বাইক নির্মাণের দিকে বেশি নজর দিচ্ছে। জানা গিয়েছে, আপকামিং এই চারটি ইলেকট্রিক বাইকের মডেলের নাম হলো ডায়মন্ড হেড, অ্যাডভেঞ্চার, রোডস্টার এবং ক্রুজার।

আরো পড়ুন: BSNL Recharge Plan: মাত্র ৮৮ টাকার রিচার্জেই বাজিমাত BSNL-র! মাথায় হাত Jio-Airtel-র

এর পাশাপাশি এটাও জানা গিয়েছে, আইপিও আনার জন্য জোরকদমে চেষ্টা করছে ওলা ইলেকট্রিক। ইতিমধ্যেই সেবির কাছে খসড়াও জমা দিয়েছে এই সংস্থা। আর আইপিও আনার ছাড়পত্র পেয়ে গিয়েছে এই সংস্থা। দুই চাকার বাইকের দুনিয়ায় নতুন করে পোর্টফোলিও বাড়ানোর কথা চিন্তা করছে এই সংস্থা।

ওলা ইলেকট্রিক সম্প্রতি তিনটি মোটরবাইক এবং একটি রিমুভেবল ব্যাটারির পেটেন্ট জমা দিয়েছে। এই সংস্থায় ইতিমধ্যেই মার্কেটে প্রচুর ইলেকট্রিক স্কুটার নিয়ে এসেছে। তবে এর মধ্যে থেকে ইভি সেগমেন্টের স্কুটার গুলোর মার্কেট শেয়ার অনেক বেড়ে গিয়েছে।

আরো পড়ুন: Unique Business Idea: স্বল্প পুঁজিতে আপনাকে মালামাল করে দেবে এই ৫টি ব্যবসা, আজই শুরু করুন

প্রসঙ্গত, ওলার ইলেকট্রিক স্কুটারের সঙ্গে প্রতিযোগিতায় টেকা দিচ্ছে বাজাজ, টিভিএস, আথ্যার স্কুটার-এর মত সংস্থাগুলো। এছাড়া খুব শীঘ্রই হিরো মোটোকর্প বাজারে নিয়ে আসবে বৈদ্যুতিন বাইক। এর পাশাপাশি জানা গিয়েছে, জিরো মোটরসের সঙ্গে পার্টনারশিপে হিরো বাইক নির্মাণ করবে হিরো মোটোকর্প। জানা গিয়েছে, ৪ লাখ থেকে ৫ লাখ টাকা দাম হবে এই বাইকগুলির।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...