Jio Offer: নতুন ধামাকাদার রিচার্জ প্ল্যান আনলো Jio, ৫০ টাকা ক্যাশব্যাক, সঙ্গে ৬০০ টাকার বেনিফিট!

Jio Cashback Offer: দেশের বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও গ্রাহকের আকৃষ্ট করার জন্য নিত্যনতুন প্ল্যান নিয়ে আসে। আর মুকেশ আম্বানির জিওর এই প্ল্যান দীর্ঘমেয়াদি এবং সাশ্রয় হওয়ার জন্য দেশের সবথেকে…

Published By: Papiya Paul | Published On:

Jio Cashback Offer: দেশের বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও গ্রাহকের আকৃষ্ট করার জন্য নিত্যনতুন প্ল্যান নিয়ে আসে। আর মুকেশ আম্বানির জিওর এই প্ল্যান দীর্ঘমেয়াদি এবং সাশ্রয় হওয়ার জন্য দেশের সবথেকে বেশি গ্রাহক সংখ্যা এই টেলিকম সংস্থার রয়েছে। আর এখন তো নতুন নতুন অফার নিয়ে এসে গ্রাহকদের মন জয় করে চলেছে জিও(Jio)।

সম্প্রতি একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, যেটি রিচার্জ করলে গ্রাহকেরা ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। শুধু ৫০ টাকা ক্যাশব্যাক নয়, ৬০০ টাকার বেনিফিট সহ গ্রাহকদের অনেক উপহার তুলে দেওয়া হচ্ছে। তবে সম্প্রতি জিও নতুন রিচার্জ প্ল্যানের ঘোষণা করেছে। যেখানে প্রত্যেকটি প্ল্যানের খরচ আগের তুলনায় ১২.৫ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত বেড়ে যাবে।

Jio

আরো পড়ুন: Airtel Tariff Rate Hike: Jio-র পর Airtel! অনেকটা বাড়ল রিচার্জের খরচ, কোন প্ল্যানে কত বাড়ল? রইল লিস্ট

আগামী ৩ জুলাই থেকে জিও পোস্টপেইড এবং প্রিপেইড মিলিয়ে মোট ১৯ টি রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি পাবে। জুলাই মাস থেকেই গ্রাহকদের পকেট থেকে অতিরিক্ত টাকা খসবে। তবে নতুন যে প্ল্যানটি নিয়ে আসা হয়েছে, এই প্ল্যানটিতে গ্রাহকদের অনেক সুবিধা হবে বলে মনে করা হচ্ছে।

এই নতুন প্ল্যানটির জন্য খরচ করতে হবে ৮৬৬ টাকা। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এর সাথে এই প্ল্যানে আনলিমিটেড কল এবং প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস করা যাবে। জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং সুইগি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে ৮৪ দিন পর্যন্ত।

আরো পড়ুন: Indian Railways: এবার ট্রেনে উঠলে বদলে ফেলুন এই খারাপ অভ্যাস, যাত্রীদের বিশেষ বার্তা রেলের

তবে এই রিচার্জ প্ল্যানটিতে রিচার্জ করলে গ্রাহকেরা ৫০ টাকার ক্যাশব্যাক পাওয়ার পাশাপাশি সুইগি ওয়ান লাইট তিন মাসের জন্য পাবেন। এইজন্য খরচ ৬০০ টাকা। তবে জিও তরফ থেকে জানানো হয়েছে যে ৮৬৬ টাকা রিচার্জ করলে গ্রাহকেরা যে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন সেটি পরবর্তী ৮৬৬ টাকা রিচার্জের সময় ব্যবহার করা যাবে। অর্থাৎ প্রথমবার রিচার্জের পর দ্বিতীয়বার রিচার্জের সময় একই প্ল্যান রিচার্জ করতে হলে খরচ হবে ৮১৬ টাকা।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...