Astro Talks: জুলাই মাসে ভাগ্য বদলাবে এই ৫ রাশির জাতকদের, টাকার বৃষ্টি হবে

Astrological Opinion : জুলাই মাসে শুক্রের রাশিচক্র পরিবর্তনে আর্থিক দিক থেকে ফুলে ফেঁপে উঠবে বিশেষ কয়েকটি রাশির জাতক-জাতিকাগণ। আগামী ৭ই জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এই কর্কট রাশিতে শুক্র…

Published By: Debapriya Sarkar | Published On:

Astrological Opinion : জুলাই মাসে শুক্রের রাশিচক্র পরিবর্তনে আর্থিক দিক থেকে ফুলে ফেঁপে উঠবে বিশেষ কয়েকটি রাশির জাতক-জাতিকাগণ। আগামী ৭ই জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এই কর্কট রাশিতে শুক্র বুধের সঙ্গে মিলিত হবে এবং লক্ষীনারায়ণ রাজ্য তৈরি হবে। এছাড়াও শুক্র সূর্যের সাথে মিলিত হয়ে শুক্রাদিত্য রাজযোগ গঠন করবে। জুলাই মাসের শেষ দিনে কর্কট রাশি থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। মিলিত হয়ে লক্ষীনারায়ণ রাজযোগ গঠন করবে শুক্র।

আরোও পড়ুন >> বেকার যুবক যুবতীদের জন্য বিরাট খুশির খবর! রাজ্যের বিভিন্ন দপ্তরে বিপুল সংখ্যক কর্মী নিয়োগের সিদ্ধান্ত নিল রাজ্য সরকার

জুলাই মাসে দুটি রাশিতে শুক্র গ্রহের কারণে লক্ষ্মীনারায়ণ রাজযোগ তৈরি হবে। শুক্রের এই দ্বৈত গোচরের কারণে জুলাই মাসে কর্কট ও তুলা রাশি সহ ৫টি রাশির জন্য চমৎকার সময় হতে চলেছে। আপনি যদি এই ৫ রাশির জাতক জাতিকা হয়ে থাকেন তাহলে এই সময় আপনার অর্থনৈতিক ভাগ্যের দরজা খুলে যাবে। ভালো উপার্জনের পাশাপাশি আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। আসুন জেনে নিন, সৌভাগ্যবান এই ৫ রাশি সম্বন্ধে বিস্তারিত।

১. কর্কট রাশি (Cancer) :- 

শুক্র গ্রহের প্রভাবে জুলাই মাসে কর্কট রাশির জাতক জাতিকার গণের ব্যবসায় অর্থের প্রবাহ বৃদ্ধি হবে। এছাড়া কর্মজীবনেও অগ্রগতির সুযোগ রয়েছে এই রাশির জাতক জাতিকা গনের। আর্থিক প্রবাহ বৃদ্ধি পাওয়ার কারণে স্বাচ্ছন্দ বৃদ্ধির পাশাপাশি পারিবারিক জীবনে উন্নতি এবং ইতিবাচক বার্তা বহন করবে কর্কট রাশির জাতক জাতিকার গণ।

২. তুলা রাশি (Libra) :- 

শুক্র গ্রহের গোচরণের প্রভাবে জুলাই মাসে তুলা রাশির জাতক জাতিকার গণ হঠাৎ করেই সাফল্য লাভ করতে পারেন। বিশেষ করে বেকারদের কর্মসংস্থানের সুযোগ রয়েছে। এছাড়া এই রাশির জাতক-জাতিকা গণের আর্থিক অবস্থা আগের থেকে আরও ভালো হবে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি এবং সম্মানও পাবেন তুলা রাশির জাতক-জাতিকা গণ।

৩. মেষ রাশি (Aries) :-

জুলাই মাসে শুক্র গ্রহের গোচরণে মেষ রাশির জাতক-জাতিকা গণের আর্থিক অবস্থার ব্যাপক উন্নতি হবে। শুধু তাই নয় ব্যবসায়ের সাফল্য পাওয়ার পাশাপাশি এই রাশির জাতক জাতিকার সম্পদের পরিমাণও বৃদ্ধি পাবে। এই সময়টা বিনিয়োগের জন্য অত্যন্ত ভালো সময় মেষ রাশির জাতক জাতিকাদের জন্য। এছাড়া নতুন সম্পত্তি বা নতুন গাড়ি কেনার সম্ভাবনা কোথাকার পাশাপাশি পারিবারিক জীবন এবং বৈবাহিক সম্পর্কে সুখী হবেন মেষ রাশির জাতক জাতিকাগণ।

৪. মকর রাশি (Capricorn) :-

জুলাই মাসে মকর রাশির জাতক জাতিকা গণের চাকরির ক্ষেত্রে বেতন বৃদ্ধি এবং পদোন্নতি সম্ভাবনা রয়েছে। এছাড়া অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা সমাধান হবে। ব্যবসার ক্ষেত্রেও বেশ ভালো লাভ হবে। এই সময় ধর্মীয় কাজে নিযুক্ত থাকা ও বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা অত্যন্ত শুভ লক্ষণ মকর রাশির জাতি জাতিকাগণের জন্য। এই সময় স্বর্ণ ও রুপার গয়না কেন অত্যন্ত শুভ। জুলাই মাসে আটকে থাকা টাকা উদ্ধার হবে মকর রাশির জাতক জাতিকাদের।

আরোও পড়ুন >> বিবাহিত-অবিবাহিত মেয়েদের শরীরে বাসা বাঁধছে জরায়ুর মারাত্মক এই রোগ! কোন কোন লক্ষণ দেখলে সাবধান হবেন? দেখে নিন

৫. বৃশ্চিক রাশি (Scorpio) :-

আর বৃদ্ধির পাশাপাশি হঠাৎ সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বৃশ্চিক রাশির জাতক-জাতিকা গণের। এই সময় এই রাশির জাতক জাতিকাদের মধ্যে সৃজনশীলতা বৃদ্ধি পাওয়ার পাশাপাশি আত্মবিশ্বাস ও সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। শুক্রের আগমনে বিবাহিত জীবনের সুখ বৃদ্ধি ও সম্পদ বৃদ্ধি সবার পাশাপাশি আপনি ভাগ্যবান হবেন। এছাড়া চাকরিতে সফলতা আসবে।

বিঃদ্রঃ বিভিন্ন সূত্র মারফত পাওয়া তথ্য অনুযায়ী আমাদের এই প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। সংবাদ সফর এই তথ্যের সত্যতা যাচাই করেনি। তাই যে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাদের কাছে অনুরোধ আপনারা ভালো কোন জ্যোতিষ শাস্ত্রবিদের পরামর্শ নিয়ে নেবেন।

About Author
Debapriya Sarkar

দেবপ্রিয়া বিগত বেশ কিছু বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় তার হ...

আরও পড়ুন