Vi: ১৮০ জিবির রিচার্জ প্ল্যান! সঙ্গে আরো একগাদা অফার, Vi-র এই প্ল্যান না নিলে পস্তাবেন

VI 180 GB Recharge Plan: বর্তমানে প্রত্যেকটি মানুষের কাছে স্মার্টফোন রয়েছে। আর স্মার্টফোন থাকা মানে ইন্টারনেটে প্রয়োজন আছে। এমন অনেক গ্রাহক আছেন যারা প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করে থাকেন। অনলাইনে…

Published By: Papiya Paul | Published On:

VI 180 GB Recharge Plan: বর্তমানে প্রত্যেকটি মানুষের কাছে স্মার্টফোন রয়েছে। আর স্মার্টফোন থাকা মানে ইন্টারনেটে প্রয়োজন আছে। এমন অনেক গ্রাহক আছেন যারা প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করে থাকেন। অনলাইনে ভিডিও থেকে শুরু করে অন্যান্য কার্যকলাপের জন্য প্রচুর ইন্টারনেটের প্রয়োজন হয়।

এইসব গ্রাহকের জন্য ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া(VI) একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা ১৮০ জিবি ডেটা পেয়ে যাবেন। এর পাশাপাশি আরও একগুচ্ছ সুবিধা রয়েছে এই প্ল্যানের সঙ্গে, চলুন তাহলে এই প্ল্যানগুলো সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা যাক।

আরো পড়ুন: FD VS PPF: না জেনে টাকা বিনিয়োগ নয়! FD না কি PPF? কোথায় মিলবে বেশি সুবিধা?

১৮০ জিবির রিচার্জ প্ল্যান:
যে সমস্ত গ্রাহকেরা প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাদের জন্য ভোডাফোন আইডিয়া এই প্ল্যানটি একেবারেই উপযুক্ত। এই প্ল্যানে ১৮০ জিবি ডেটা দেওয়া হবে। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ হলো ৯০ দিন। এখানে আপনি প্রতিদিন ২ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এর পাশাপাশি এই প্ল্যানে রিচার্জ করলে প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস-এর সুবিধা রয়েছে। আর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা রয়েছে। এই প্ল্যানটি রিচার্জ করার জন্য খরচ করতে হবে ৯০৪ টাকা।

আরো পড়ুন: চুম্বকের মত টাকা টেনে আনবে, বাড়ির এই কোণায় লাগান জবা গাছ, ভাগ্য বদলে যাবে

অতিরিক্ত সুবিধা:
এই প্ল্যানটির জন্য আরও বেশ কিছু সুবিধা রয়েছে। যারা OTT প্ল্যাটফর্মে ভিডিও দেখতে পছন্দ করেন তাদের জন্য এই প্ল্যান রিচার্জ করলে Amazon Prime Lite-এর বিনামূল্যে পাওয়া যাবে। এর পাশাপাশি Binge All Night এবং উইকেন্ড ডেটা রোল ওভারের সুবিধা পাওয়া যাবে।

এখানে আপনি Binge All Night আপনি রাত্রি ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অর্থাৎ এই প্ল্যানে যে সমস্ত গ্রাহকেরা রাত জেগে ওটিটি দেখতে পছন্দ করেন তাদের ডেটার অভাব হবে না। আর উইকেন্ড-এ ডেটা রোল ওভার পরিষেবায় পুরো সপ্তাহের বেঁচে থাকা ডাটা সপ্তাহের শেষ দিনে ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

About Author
Papiya Paul

সাড়ে ৪ বছরের বেশি সময় ডিজিটাল সাংবাদিকতার সঙ্গে যুক্ত। যে কোনো বিষয়ে কনটেন্ট লেখার দক্ষতা রয়েছে। সঠিক এবং ...